Sushmita Sen: সম্পর্ক শেষে প্রেম ছিল, রোহমানের সঙ্গে বিচ্ছেদ বাঙালি-কন্যা সুস্মিতা সেনের
Sushmita Sen, Rohman Shawl (Photo Credit: Instagram)

মুুুম্বই, ২৩ ডিসেম্বর:  রোহমান শলের (Rohman Shawl) সঙ্গে বিচ্ছেদ সুস্মিতা সেনের। নিজের সোশ্যাল হ্যান্ডেলে রোহমানের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন সুস্মিতা। রোহমানের সঙ্গে ছবি শেয়ার করে বাঙালি অভিনেত্রী লেখেন, তাঁরা বন্ধু ছিলেন, বন্ধু থাকবেন। তাঁদের সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গিয়েছে কিন্তু ভালবাসা রয়ে গিয়েছে বলে মন্তব্য করতে শোনা যায় সুস্মিতা সেনকে (Sushmita Sen)। দেখুন কী লিখলেন সুস্মিতা..

 

 

View this post on Instagram

 

২০১৮ সালে দীপাবলি পার্টিতে (Diwali Party) প্রথম সুস্মিতা সেনের সঙ্গে দেখা যায় রোহমান শলকে। প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করেননি সুস্মিতা, রোহমান। তবে শেষে রোহমানের সঙ্গে সম্পর্ক নিয়ে খোলাখুলি মন্তব্য করেন প্রাক্তন মিস ইউনিভার্স। জানান, রোহমান তাঁদের পরিবারের সদস্য। এমনকী, সুস্মিতার দুই কন্যা রেনে এবং আলিশার সঙ্গেও দেখা যায় রোহমানকে।

আরও পড়ুন:  Urfi Javed: 'কোনও মুসলিমকে বিয়ে করব না', বললেন বিগ বসের উরফি জাভেদ

কখনও রেনেকে গান শেখাতে দেখা যায় রোহমানকে, আবার কখনও আলিশাকে অঙ্ক করাতে দেখা যায় কাশ্মিরী মডেলকে। এমনকী,  দুবাইতে সুস্মিতার জন্মদিনের পার্টিতেও সেন পরিবারের সঙ্গে হইহই করতে দেখা যায় রোহমানকে। সবকিছু মিলিয়ে সুস্মিতা, রোহমানের সম্পর্কের রসায়ন সঠিক থাকলেও, শেষ পর্যন্ত তা ভেঙে যায় বলে জানা যায়। তবে সম্পর্কের উষ্ণতায় ভাটা পড়লেও, তাঁরা দুজনে ভাল বন্ধু থাকবেন বলে জানান বাঙালি অভিনেত্রী।