Sonam Kapoor: মানহানিকর মন্তব্য, ভাবমূর্তি নষ্টের অভিযোগ তুলে ইউটিউবারকে আইনি নোটিস ধরালেন সোনম কাপুর
Sonam Kapoor Sends Legal Notice To YouTuber (Photo Credits: X)

মুম্বই, ১৪ অক্টোবরঃ ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ তুলে ইউটিউবার রাগিনিকে (YouTuber Raginyy) একটি আইনি নোটিস পাঠালেন বলি অভিনেত্রী সোনম কাপুর। ব্যবসায়ী স্বামী আনন্দ আহুজা এবং অভিনেত্রী (Sonam Kapoor and Anand Ahuja) মিলে ওই ইউটিউবারের বিরুদ্ধে সরব হয়েছেন। মানহানিকর মন্তব্য, হয়রানি ইত্যাদি অভিযোগ এনে ইউটিউবারকে ধরিয়েছেন আইনি নোটিস।

বিভিন্ন সময়ে বিভিন্ন পাবলিক ইভেন্টে সোনমের (Sonam Kapoor) করা মন্তব্য তুলে ধরেই একটি রোস্ট ভিডিয়ো বানান রাগিনি (YouTuber Raginyy)। নিজের ইউটিউব চ্যানেলে তা পোস্টও করেন। আর তার পরেই ক্ষুদ্ধ অভিনেত্রী এবং তাঁর স্বামী। ইউটিউবারের নেতিবাচক মন্তব্যের জেরে ভাবমূর্তি নষ্ট হচ্ছে তাঁদের। তাই আইনি নোটিস পাঠানোর সিদ্ধান্ত নেন সোনম ও তাঁর স্বামী। যেমন ভাবনা তেমন কাজ।

সেই নোটিসে দম্পতি উল্লেখ করেছেন, এই ধরনের বিদ্বেষপূর্ণ আচরণ এবং মন্তব্যের দ্বারা  সোনম এবং আনন্দের ব্র্যান্ড এবং পরিবারের সদস্যদের সুনামকে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করা হচ্ছে। আইনজীবীর সাহায্যে, তাঁরা ওই ইউটিবারের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য, অনলাইন হয়রানি, নেতিবাচক সংবাদ পরিবেশন এবং তাদের এবং তাদের ব্র্যান্ড সম্পর্কে প্রতিকূল পর্যালোচনা - ইত্যাদি একাধিক মর্মে সরব হয়েছেন সোনম এবং আনন্দ। নোটিসে এও উল্লেখ করা হয়েছে, নির্দিষ্ট ভিডিয়োটি ইউটিউব থেকে মুছে না দিলে সোনম কাপুর (Sonam Kapoor) নিজের সুনাম রক্ষার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বাধ্য হবেন।

অভিনেত্রীর (Sonam Kapoor) কাছ থেকে আইনি নোটিস পেয়ে নিজের বক্তব্য জানিয়ে একটি ভিডিয়ো শেয়ার করেন ইউটিউবার রাগিনি। তিনি জানান, ইউটিউবে তাঁর ৬০০০ সাবস্ক্রাইবার মাত্র। তাঁর বাবা সাধারণ একজন আর্মি অফিসার। তাই সোনম কাপুরের মত একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আইনি লড়াই লড়ার মত অর্থ এবং সময় কোনটাই তাঁর নেই।