Richa Chadha Apologises For Galwan Tweet: ভারতীয় সেনাকে অপমানের অভিযোগ, ক্ষমা চাইলেন রিচা চাড্ডা
Richa Chadha (Photo Credit: Richa Chadha Facebook)

মুম্বই, ২৪ নভেম্বর: ফের বিতর্কে অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadha)। এবার ভারতীয় সেনাকে (Indian Army) কটাক্ষ করার অভিযোগ উঠল বলিউড (Bollywood) অভিনেত্রীর বিরুদ্ধে। মঙ্গলবার ভারতীয় সেনার লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী বলেন, পাক অধিকৃত কাশ্মীর থেকে পাকিস্তানকে ছিনিয়ে নিতে তৈরি ভারতীয় সেনা।  সেনা বাহিনী শুধুমাত্র নির্দেশের অপেক্ষায় রয়েছে।  সেনা বাহিনীর আধিকারিকের ওই মন্তব্যের পর পালটা ট্যুইট করেন রিচা চাড্ডা।  'গালওয়াল সেইস হাই' বলে ট্যুইট করেন রিচা। যা নিয়ে তুমুল চর্চা শুরু হয়ে যায়। ভারতীয় সেনা বাহিনীর আধিকারিকের পাক অধিকৃত কাশ্মীর থেকে পাকিস্তানকে ছিনিয়ে নেওয়ার মন্তব্যের পর রিচা কটাক্ষ করেছেন বলে অভিযোগ।  ২০২০ সালে গালওয়ানে ভারত (India) , চিনা (China) সেনা মুখোমুখি হয়।  ওই সময় বেশ কয়েকজন সেনা কর্মীর মৃত্যুও হয়।  সেই ঘটনার কথা তুলে, রিচা চাড্ডা ভারতীয় সেনার অপমান করেছেন বলে অভিযোগ।  বিষয়টি নিয়ে জোরদার বিতর্ক শুরু হয় এবং রিচাকে ক্ষমা চাইতে হবে বলে করা হয় দাবি।

আরও পড়ুন: সংঘর্ষবিরতি লঙ্ঘন করলে যোগ্য জবাব দেওয়া হবে, পাকিস্তানকে হুঁশিয়ারি ভারতীয় সেনার

Richa Chadha Tweet

বিতর্ক, সমালোচনার মাঝে শেষ পর্যন্ত ক্ষমা চেয়ে নেন বলিউড অভিনেত্রী। তাঁর মন্তব্যের জেরে যদি কেউ দুঃখ, কষ্ট পেয়ে থাকেন, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী।  তিনি কোনওভাবে কাউকে দুঃখ দিতে চান না বেল নিজের বিবৃতিতে জানান রিচা। নিজের ট্যুইটার হ্যান্ডেলে বিবৃতি প্রকাশ করে ক্ষমা চেয়ে নেন বলিউড অভিনেত্রী।

 

প্রসঙ্গত এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকটি বিষয়ে মন্তব্য করে বিতর্কে পড়েন রিচা চাড্ডা। এবারও তার অন্যথা হয়নি। ভারতীয় সেনাকে কটাক্ষের অভিযোগে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী।