Sidharth Malhotra-Kiara Advani: মরু শহরে বিয়ে সেরে দিল্লিতে সিড-কিয়ারার রিসেপশন
Sidharth Malhotra-Kiara Advani (Photo Credits: Twitter)

নয়া দিল্লি, ১০ ফেব্রুয়ারিঃ রাজস্থানে রাজকীয় বিয়ে সারার ঠিক এক দিন পরেই নবদম্পতি সিদ্ধার্থ-কিয়ারা (Sidharth Malhotra-Kiara Advani Wedding) তাঁদের কাছের বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের জন্যে দিল্লিতে (Delhi) আয়োজন করেছিলেন রিসেপশন পার্টির। বৃহস্পতিবার দিল্লির লীলা প্যালেসে সিড কিয়ারার রিসেপশন (Sidharth Malhotra-Kiara Advani Reception Party) পার্টির আসর বসেছিল। জয়সলমীরে বিয়ের মত দিল্লির রিসেপশন পার্টিতেও ছিল কড়া নিরাপত্তার ব্যবস্থা।

আরও পড়ুনঃ বিয়ে সেরে মুম্বই ফিরে পাপারাৎজিকে মিষ্টি মুখ করালেন নবদম্পতি সিদ্ধার্থ-কিয়ারা, দেখুন

৭ ফেব্রুয়ারি রাজস্থান জয়সলমীরের সূর্যগড় প্যালেসে চার হাত এক হয়েছে বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির (Sidharth Malhotra-Kiara Advani Wedding)। বিয়েতে একেবারে আঁটসাঁট ছিল নিরাপত্তা ব্যবস্থা। বিয়ের অনুষ্ঠানের কোন মুহূর্ত যাতে নেটপাড়ায় ফাঁস না হয় তাঁর জন্যে সমস্ত অতিথি থেকে শুরু হরে নিরাপত্তারক্ষীদের ফোন এক বিশেষ মোবাইল ফোন কভারে মুড়ে দেওয়া হয়েছিল।

আরও পড়ুনঃ  সিদ্ধার্থের দিল্লির বাড়িতে ঢোল, তাসা বাজিয়ে নববধূ কিয়ারার গৃহপ্রবেশ, দেখুন ভিডিয়ো

ইন্ডাস্ট্রির কাছের কিছু বন্ধু বান্ধব এবং দুই তারকার পরিবারের উপস্থিতিতেই সাতপাক ঘুরেছেন সিড কিয়ারা (Sidharth Malhotra-Kiara Advani Wedding)। বিয়ের মিটতেই ছবি শেয়ার করেছেন অনুরাগীদের জন্যে। যারা অধির আগ্রহে বসে ছিলেন নব্দম্পতির ছবি দেখার জন্যে। সিড-কিয়ারার বিয়ের ছবি ভারতের মধ্যে ইনস্টাগ্রামে সর্বাধিক লাইক করা ছবির তকমা পেয়েছে। তাঁদের বিয়ের ছবির লাইক সংখ্যা ১৪ মিলিয়ন। পূর্বে রণবীর আলিয়ার (Ranbir Kapoor and Alia Bhatt) বিয়ের ছবিতে লাইক পড়েছিল ১৩.১৯ মিলিয়ন। তারও আগে ভিকি এবং ক্যাটরিনার (Vicky Kaushal and Katrina Kaif) বিয়ের ছবিতে মোট লাইক ছিল ১২.৬ মিলিয়ন। তাঁদের প্রত্যেককে টপকে গিয়েছে সিড এবং কিয়ারার বিয়ের ছবি।