Sidharth and Kiara Wedding: ৬ ফেব্রুয়ারি কিয়ারার সঙ্গে গাঁটছড়া! বিয়ে প্রসঙ্গে কী বললেন সিদ্ধার্থ মালহোত্রা? 

মুম্বই, ১৮ জানিয়ারিঃ বলি পাড়ায় জোর গুঞ্জন আগামী মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি (Sidharth and Kiara Wedding)। ৬ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমীর প্যালেসে বসবে সিড-কিয়ারার বিয়ের আসর। যদিও তারকা যুগলের তরফে এই বিষয়ে কোন বিবৃতি প্রকাশ করা হয়নি। তবে সম্প্রতি হবু বর সিদ্ধার্থ মালহোত্রাকে (Sidharth Malhotra) বিয়ে নিয়ে জিজ্ঞাসা করলে লজ্জায় লাল হতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুনঃ পাকিস্তানে গোপন মিশনে এসে মজনু প্রেমে পড়লেন নাসরিনের, প্রকাশ্যে ‘মিশন মজনু’র ট্রেলার

মঙ্গলবার সন্ধ্যাবেলা অভিনেতার আসন্ন ছবি ‘মিশন মজনু’র (Mission Majnu) একটি স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল। সেখানে পৌঁছে গিয়েছিলেন ছবির অভিনেতা সহ অভিনেত্রী রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna)। হাজির ছিলেন কিয়ারা আডবানিও (Kiara Advani)। সিদ্ধার্থ স্ক্রিনিংয়ে পৌঁছাতেই পাপারাৎজি (Paparazzi) তাঁকে ছেঁকে ধরে। অভিনেতার উদ্দেশ্যে বলেন, ‘৬ তারিখে দেখা হবে’।

দেখুনঃ 

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

পাপারাৎজির মুখে সেই কথা শুনে অভিনেতা (Sidharth Malhotra) এমন ভান করেন যেন ওইদিন আর পাঁচটা দিনের মতোই সাধারণ। পাল্টা সিদ্ধার্থ পাপারাৎজিকে জবাব দেন, ‘৬ তারিকে কী আছে?’। তবে মুখে যাই বলুন না কেন অভিনেতা। তার চেহারার রং কিন্তু অন্য কথাই বলেছে এদিন।

উল্লেখ্য, আগামী ১৯ জানুয়ারি ওটিটি মঞ্চ 'নেটফ্লিক্স'এ মুক্তি পাচ্ছে স্পাই থ্রিলার ছবি ‘মিশন মজনু’ (Mission Majnu) শান্তনু বাগচি পরিচালিত ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং রশ্মিকা মন্দনা।