Shakti Kapoor Reacts To Siddhanth Kapoor: 'মাদকাসক্ত' সিদ্ধান্ত আটক বেঙ্গালুরুতে, কী বললেন শক্তি কাপুর
Shakti Kapoor (Photo Credit: Instagram)

মুম্বই, ১৩ জুন:   শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুরকে (Siddhanth Kapoor) আটক করা হয়েছে। বেঙ্গালুরুতে একটি রেভ পার্টি থেকে মাদকাসক্ত হয়ে বের হন সিদ্ধান্ত কাপুর। গোপণ সূত্রে এমন অভিযোগ পেয়ে সিদ্ধান্ত কাপুর-সহ ৬ জনকে আটক করে বেঙ্গালুরু পুলিশ। এই খবর ছড়াতেই তা নিয়ে শোরগোল শুরু হয়ে যায়। এ বিষয়ে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন শক্তি কাপুর (Shakti Kapoor )।

বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা বলেন, তাঁর ছেলে সিদ্ধান্ত কাপুরকে কেন আটক করা হয়েছে, সে বিষয়ে তিনি কিছু জানেন না। সোমবার সকাল ৯টায় তিনি ঘুম থেকে ওঠেন। এরপর হঠাৎ করেই খবর পান সিদ্ধান্তকে আটক করা হয়েছে। তিনি বার বার ছেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন কিন্তু পারেছন না। এমনকী, গোটা পরিবার সিদ্ধান্তের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে বলেও জানান শক্তি কাপুর। তবে তাঁরা কোনওভাবেই সিদ্ধান্তের সঙ্গে কথা বলতে পারছেন না। তাই কী হচ্ছে, কিছুই বুঝতে পারছেন না বলে জানান শক্তি কাপুর।

আরও পড়ুন:  Delhi: 'দিল্লিতে অঘোষিত জরুরি অবস্থা জারি করেছে ভীতু বিজেপি', কটাক্ষ কংগ্রেসের

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় শ্রদ্ধা কাপুরকেও (Shraddha Kapoor) জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। যা নিয়ে ওই সময়ও জোর শোরগোল শুরু হয়।