Shah Rukh Khan: পেশোয়ারে প্রয়াত শাহরুখের বোন নুর জাহান
Photo Source: Wikipedia

মুম্বই, ২৯ ডিসেম্বর: বহুদিন ধরেই অসুস্থ ছিলেন নুর জাহান। ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। সব লড়াই শেষে ৫২ বছর বয়সে অবশেষে শেষ নিশ্বাস ত্যাগ করলেন তিনি। বলিউডের কিং শাহরুখ খানের কাকাতো বোন ছিলেন নুর(Noor Jahan Death)। পাকিস্তানের(Pakistan) পেশোয়ারের বাসিন্দা তিনি। পেশোয়ারের কিস্সা খাওয়ানি বাজারের মহল্লা শাহ ওয়ালি কাতাল এলাকায় থাকতেন নুর। এই ঘটনায় শোকের ছায়া শাহরুখের পরিবারে(Shah Rukh Khan)।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, পাকিস্তানের পেশোয়ারের বাসিন্দা নুর গত কয়েক বছর ধরেই বেশ অসুস্থ ছিলেন। ক্যান্সারের মত মারণ রোগের সঙ্গে রীতিমত লড়াই করছিলেন তিনি গত কয়েক বছর ধরে। গত কয়েকদিনে তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল ক্রমশ। শেষ পর্যন্ত মঙ্গলবার সন্ধেবেলা মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।আরও পড়ুন: Prashant Kishor Expelled From JD(U): প্রশান্ত কিশোরকে বহিষ্কার করল জনতা দল ইউনাইটেড

দাদা বিনোদন জগতের সঙ্গে যুক্ত হলেও এদিকে বিশেষ ঝোঁক ছিল না নুরের। বরং রাজনীতিতে তাঁর ভাললাগা ছিল। একসময় পেশোয়ারের জেলা শাসকও ছিলেন তিনি। যার জন্য মুম্বইয়তে খুব বেশি আসাও হত না নুরের। রাজনৈতিক কাজকর্মেও ব্যস্ত থাকতেন তিনি। যদিও বিয়ের পর কয়েকবার দাদা শাহরুখের অনুরোধে স্বামীকে নিয়ে মুম্বইয়ে আসেন নুর। কিন্তু সম্পর্ক ভাল থাকলেও সেভাবে যাতায়াত ছিল না দুই বাড়ির মধ্যে কাজের ব্যস্ততার জন্য।

বহুদিন পরে আবার ছবিতে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। রাজকুমার হিরানীর পরিচালনায় একটি ছবিতে দেখা যাবে তাঁকে। করিনা কাপুর খানের বিপরীতে থাকবেন তিনি।