Sara Ali Khan: 'সারা নিষ্ঠুর, হৃদয়হীন', জোরদার কটাক্ষের মুখে সইফ-কন্যা
Sara Ali Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ৪ ফেব্রুয়ারি: ফের কটাক্ষ এবং সমালোচনার মুখে সারা আলি খান (Sara Ali Khan)। নেটিজেনদের (Netizen) একাংশের তোপের মুখে সইফ কন্যা। দিল্লিতে গিয়ে সারা আলি খান কীভাবে 'স্পট গার্ল'-এর সঙ্গে 'নিষ্ঠুর' আচরণ করলেন, তা নিয়ে নিন্দায় সরব নেট জনতার একাংশ।

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।  সম্প্রতি দিল্লিতে (Delhi) গিয়ে সারা আলি খান একটি ভিডিয়ো শেয়ার করেন।  যেখানে বিকিনি পরে পুল সাইডে দেখা যায় সারাকে।  পুল সাইডে থাকতে থাকতেই সারা 'স্পট গার্লকে' ধাক্কা দিয়ে জলে ফেলেন।  যদিও মজার ছলেই।  'স্পট গার্লকে' পুলের জলে ধাক্কা দিয়ে ফেলার পরপরই সারাও জলে নেমে পড়েন এবং তাঁকে জড়িয়ে ধরেন।

দেখুন সেই ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

তবে অভিনেত্রী যতই মজা করুন না কেন, তা ভালভাবে নেননি অনেকে।  সারা কীভাবে ওই ধরেনর সহিংস ব্যবহার করলেন কর্মচারীর সঙ্গে, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন অনেকে।  এমনকী, সারার কাছ থেকে এই ধরণের ব্যবহার আশা করা যায় না বলে মন্তব্য করেন কেউ।

আরও পড়ুন:  Nusrat Jahan: 'আমাদের আর বিয়ের প্রয়োজন নেই', যশের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার প্রসঙ্গে বললেন নুসরত

অনেকে বলেন, তারকা সন্তানরা যে যখনতখন যে কোনও ধরণের ব্যবহার করতে পারেন, তা স্পষ্ট।  কেউ আবার সারাকে 'স্টুপিড' বলেও কটাক্ষ করেন।  সবকিছু মিলিয়ে এবার ফের সামাজিক মাধ্যমে জোরদার আক্রমণের মুখে সইফ-কন্যা (Saif Ali Khan)।