Arpita Khan Diamond Ring Missing: ৫ লক্ষের হিরের আংটি চুরি গেল অর্পিতা খানের ঘর থেকে, গ্রেফতার পরিচারক
Salman Khan, Arpita Khan Sharma (Photo Credits: Instagram)

মুম্বই, ১৮ মেঃ সলমন খানের (Salman Khan) বোন অর্পিতা খান শর্মার (Arpita Khan Sharma) বাড়ি থেকে চুরি গেল লক্ষাধিক মূল্যের হিরের আংটি। বাড়ি থেকে মূল্যবান গয়না চুরি যেতেই মুম্বই পুলিশের (Mumbai Police) দারস্ত হন অভিনেতার বোন। তদন্তে নেমে মুম্বই পুলিশ গ্রেফতার করেছে অর্পিতা খান শর্মা এবং আয়ুশ শর্মার বাড়ির এক পরিচারককে।

গত মঙ্গলবার হিরের ওই আংটি নিখোঁজ হয় অর্পিতার বাড়ি থেকে (Arpita Khan Diamond Ring Missing)। বহু খোঁজাখুঁজির পর যখন তা পাওয়া যায়নি, তখনই মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান তিনি। অভিযোগে অর্পিতা জানান, নিখোঁজ হওয়া তাঁর ওই হিরের আংটির দাম ৫ লক্ষ টাকা। তাঁর মেকআপের সামগ্রীর সঙ্গে রাখা ছিল আংটিটি। সেখান থেকেই নিখোঁজ হয়েছে সেটি। তদন্তে নেমে সেদিন রাতেই মুম্বই পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত সন্দীপ হেগড়েকে।

পুলিশ সূত্রে খবর, আয়ুশ শর্মা এবং অর্পিতা খান শর্মার (Aayush Sharma-Arpita Khan Sharma) বাড়িতে আরও ১১ জন পরিচালকের সঙ্গে কাজ করতেন ৩০ বছরের সন্দীপও। তাঁর বাড়ি তদন্ত করে উদ্ধার হয়েছে অভিনেতার বোনের হিরের আংটি। জানা গিয়েছে, বিগত ৩ মাস আগে অর্পিতা এবং আয়ুশের বাড়িতে পরিচারকের কাজে ঢুকেছেন সন্দীপ। ঘটনার দিন আংটিটি চুরি করে কাউকে কিছু না জানিয়ে আচমকাই পালিয়ে যান অভিযুক্ত। এরপরেই সন্দেহের তীর যায় তাঁর দিকে। গ্রেফতার হওয়ার পর ভারতীর দণ্ডবিধির অধীনে ৩৮১ (পরিচালক দ্বারা চুরি) ধারায় মামলা দায়ের হয়েছে অভিযুক্ত সন্দীপ হেগড়ের বিরুদ্ধে।