Salman Khan’s Nephew Abdullah Khan Dies: প্রয়াত আবদুল্লা খান, সোশ্যাল মিডিয়ায় ভাইপোর মৃত্যুর খবর জানালেন বলিউডের ভাইজান
সলমনের সঙ্গে আবদুল্লা খান (Photo Credits: Instagram)

মঙ্গলবার সাতসকালেই এল দুঃসংবাদ। বার্তাবাহক, বলিউডের ভাইজান সলমন খান। সোমবার রাতে তাঁর ভাইপো আবদুল্লা খানের (Abdullah Khan) মৃত্যু হয়েছে। বডি বিল্ডার আবদুল্লার একটি ছবি শেয়ার করে বলিউড তারকা জানান, “আমরা সবসময় তোমায় ভালবাসি।” টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্টানুসারে ফুসফসের সংক্রমণে ভুগছিলেন আবহদুল্লা খান। বেশ কিছুদিন ধরে মুম্বইয়ের কোকিলাবেন অম্বানি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার সেখানেই তাঁর মৃত্যু হল। খান খানদানের পরম্পরা মেনে বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন না আবদুল্লা। সলমনের শেযার করা ছবি দেখলেই বোঝা যায়, ফিটনেস সচেতন ছিলেন আবদুল্লা।তিনি একজন বডিবিল্ডার। তাঁর ওয়ার্ক আউটের ছবি ইনস্টাগ্রামে রয়েছে।

 

View this post on Instagram

 

Will always love you...

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

সলমনে সঙ্গে বেশ কয়েকটি ছবি আবদুল্লার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রয়েছে। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, সলমনকে ইঙ্গিত করে বলেছেন তিনি শক্তিশালী। আর আমি সবচেয়ে বেশি শক্তিশালী। শক্তি আমদের রক্তে মিশে আছে। আদতে অথবা ভাবনায়, যাইবোক না কেন শক্তিশালীরা সবই আপনজন। সমস্ত শক্তিশালী খান আপনার জন। তবে শুধু সলমন একাই নন, বান্ধবী ইউলিয়া ভান্তুরও আবদুল্লার মৃত্যুতে তাঁর ইনস্টাগ্রামের ছবি শেয়ার করে শোক জ্ঞাপন করেছেন। তালিকায় রয়েছেন, আরবাজ খানের বান্ধবী জর্জিয়া অ্যান্ডরিয়ানি। তিনিও আবদুল্লার মৃ্ত্যুতে শোক প্রকাশ করেছেন।

জানা গিয়েছে, ডায়াবেটিক ছিলেন আবদুল্লা খান। বডিবিল্ডার হওয়া সত্ত্বেও এই কঠিন রোগ তাঁকে স্বস্তি দিত না। দিন দুয়েক আগে আচমকা অসুস্থ হয়ে পড়ায় ধীরুভাই কোকিলাবেন অম্বানি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়েই ভাইপোকে লীলাবতী হাসপাতালে স্থানান্তর করান সলমন খান। সেখানে গতকাল রাতে মৃত্যু হয় আবদুল্লার।