Arijit Singh and Salman Khan: প্রথমবার সলমনের ছবিতে অরিজিতের গান, মন কষাকষি মিটিয়ে 'টাইগার থ্রি'তে একসঙ্গে গায়ক-অভিনেতা জুটি
Salman Khan, Katrina Kaif, Arijit Singh (Photo Credits: X)

মুম্বই, ৬ অক্টোবরঃ অরিজিৎ সিংয়ের সঙ্গে সলমন খানের ৯ বছরের মনোমালিন্য অবশেষ তবে মিটল। ভাইজানের (Salman Khan) ছবিতে শেষমেশ গান গাইছেন অরিজিৎ। আসন্ন ছবি 'টাইগার থ্রি'র (Tiger 3) প্রথম গান 'লেকে প্রভু কা নাম'এ (Leke Prabhu Ka Naam) গলা দিয়েছেন তিনি। সেই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘটা করে ঘোষণা করলেন অভিনেতা। বৃহস্পতিবার গানের একটি ঝলক শেয়ার করে সলমন লিখলেন, 'লেকে প্রভু কা নাম, আমার জন্যে অরিজিতের গাওয়া প্রথম গান'।

আরও পড়ুনঃ ঘুচল মনোমালিন্য! সলমনের গ্যালাক্সিতে আচমকা অরিজিতের দর্শন, হতবাক ভক্তকুল

অরিজিতের গলার জাদুতে মোহিত আসমুদ্র হিমাচল, সেখানে সলমন খানের মনের বরফ তো গলতেই হত। পুরনো সমস্ত মান অভিমান মিটিয়ে নিয়ে একসঙ্গে কাজ গায়ক এবং অভিনেতা জুটির। ২৩ অক্টোবর মুক্তি পাবে অরিজিতের গাওয়া টাইগার থ্রির প্রথম গান লেকে প্রভু কা নাম। সেই ঘোষণা হতেই উচ্ছ্বাসে ফেটে পড়েছেন ভক্তকুল। চলতি মাসের শুরুতে হঠাৎই একদিন রাতে মুম্বইয়ে সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে বের হতে দেখা গিয়েছিল অরিজিৎ সিংয়ের গাড়ি। ভিতরে ছিলেন গায়ক। সেই ভিডিয়ো ভাইরাল হতেই জল্পনা শুরু হয়েছিল, অরিজিৎ এবং সলমনের ঠাণ্ডা লড়াই হয়তো মিটেছে। এবার সেই ধারণাই সত্যি করে তুললেন তাঁরা।

'টাইগার থ্রি'তে একসঙ্গে সলমন-অরিজিৎ...  

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

গায়ক এবং অভিনেতার এই মন কষাকষির সূত্রপাত ২০১৪ সালের এক অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানের মঞ্চ। সেখানে বলিউডের দুই শীর্ষ স্থানীয় তারকা সলমন খান এবং অরিজিৎ সিংয়ের (Arijit Singh and Salman Khan) মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। সেই থেকে অরিজিতের সঙ্গে কাজ করা বন্ধ করে দেন ভাইজান। বজরঙ্গি ভাইজান, কিক, সুলতান সহ নিজের আরও কিছু ছবি থেকে অরিজিতের গান সরিয়ে দেন সলমন খান। সব ভুলে অরিজিতকে কাছে টেনেছেন ভাইজান। ১২ নভেম্বর দিওয়ালিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সলমন খান, ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি অভিনীত 'টাইগার থ্রি'।