Arijit Singh and Salman Khan: ঘুচল মনোমালিন্য! সলমনের গ্যালাক্সিতে আচমকা অরিজিতের দর্শন, হতবাক ভক্তকুল
Arijit Singh, Salman Khan (Photo Credits: Facebook)

মুম্বই, ৬ অক্টোবরঃ সলমন খানের (Salman Khan) সঙ্গে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) ঠাণ্ডা লড়াইয়ের কথা কমবেশি সকলেরই জানা। দীর্ঘ ৯ বছর একে অন্যের মুখ দেখেননি তাঁরা। কিন্তু বুধবার রাতে হঠাৎই মুম্বইয়ে সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে বেরতে দেখা গেল অরিজিৎ সিংয়ের গাড়ি। ভিতরে বসে ছিলেন শিল্পী। দীর্ঘদিনের মনোমালিন্য কি এবার তবে ঘুচল! সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো উঠে আসতেই শোরগোল। গায়ককে কি তাহলে ক্ষমা করে দিলেন ভাইজান! প্রশ্ন উঠছে ভক্তমহলে।

সলমনের অ্যাপার্টমেন্ট থেকে বের হচ্ছেন অরিজিৎ... 

ঘটনার সূত্রপাত ২০১৪ সালের এক অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানের মঞ্চ। সেখানে বলিউডের দুই শীর্ষ স্থানীয় তারকা সলমন খান এবং অরিজিত সিংয়ের (Arijit Singh and Salman Khan) মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। সেই থেকে অরিজিৎ সিংয়ের সঙ্গে কাজ করা বন্ধ করে দেন ভাইজান। বজরঙ্গি ভাইজান, কিক, সুলতান সহ নিজের আরও কিছু ছবি থেকে অরিজিতের গান সরিয়ে দেন সলমন খান।

কী হয়েছিল অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে, দেখুন... 

সেই সময় সবে বলিউড ইন্ডাস্ট্রিতে সাফল্যের মুখ দেখা শুরু করেছে গায়ক। তাই সেই ঘটনার পর নিজে অভিনেতার কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন অরিজিৎ। কিন্তু তাতে চিড়ে ভেজেনি। সলমনের মান ভাঙেনি। যদিও সেই প্রভাব কোন ভাবেই অরিজিতের বলিউডে সঙ্গীতের জগতে কোনরকম প্রভাব ফেলতে পারেনি। মুহূর্তের মধ্যে সলমনের ছবিতে গানের সুযোগ হাত থেকে গেলেও গায়কের কেরিয়ার যত দিন গিয়েছে আরও উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হয়েছে। আমসুদ্র হিমাচল অরিজিতের সুরের জাদুতে মোহিত হয়ে উঠেছে।