Ranbir Kapoor, Alia Bhatt: ''বিয়ের ১৫ বছরের মধ্যে বিচ্ছেদ রণবীর, আলিয়ার''
ফাইল ছবি

মুম্বই, ১৪ জুলাই: আগামী বছরই বিয়ে করবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ২০২২ সালের শেষের দিকে রণবীর (Ranbir Kapoor), আলিয়া সাতপাকে বাঁধা পড়বেন। এমনই ভবিষ্যতবাণী করলেন কামাল আর খান (KRK)।

শুধু তাই নয়, বিয়ের ১৫ বছর পর আলিয়ার (Alia Bhatt) সঙ্গে রণবীরের বিচ্ছেদও হয়ে যাবে। এমনও দাবি করলেন কামাল। নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে রণবীর, আলিয়াকে নিয়ে ভবিষ্যতবাণী করে ফের জোর জল্পনা জুড়ে দিলেন বলিউডের এই বিতর্কিত ফিল্ম সমালোচক।

কামাল আর খান বলিউডের অন্যতম জনপ্রিয় জুটিকে নিয়ে যতই ভবিষ্যতবাণী করুন না কেন, রণবীর বা আলিয়া এ বিষয়ে পালটা মুখ খোলেননি।

দেখুন...

 

তবে এই প্রথম নয়। এর আগে বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করে বিতর্ক জুড়ে দেন কামাল আর খান। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে নিয়েও মন্তব্য করেন তিনি। আর কত বছরের মধ্যে প্রিয়াঙ্কার সঙ্গে নিকের বিচ্ছেদ হয়ে যাবে, সেই দাবি করে আলোচনার শীর্ষে উঠে আসেন কামাল আর খান।

আরও পড়ুন: Aamir Khan: শ্যুটিংয়ের পর লাদাখের গ্রাম পরিষ্কার করে দেওয়া হয়, গুরুতর অভিযোগ ওড়ালেন আমির

সম্প্রতি সলমন খানের (Salman Khan) 'রাধে' নিয়ে বিতর্কিত মন্তব্য করেন কামার আর খান। যা নিয়ে বলিউড ভাইজানের রোষের মুখে পড়েন তিনি। এমনকী, আমির খান (Aamir Khan) কেন কিরণ রাওয়ের মতো সাধারণ দেখতে একজন মহিলাকে বিয়ে করলেন বলেও মন্তব্য করেন তিনি। ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখদের ছেড়ে আমির কেন কিরণকে বিয়ে করলেন বলে প্রশ্ন তোলেন এই  ফিল্ম সমালোচক। যা নিয়েও জোর চর্চা শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে।