Ranbir Kapoor and Alia Bhatt (Photo Credits: Instagram)

মুম্বই, ১৫ ফেব্রুয়ারিঃ আসন্ন ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’এর (Tu Jhooti Main Makkar) প্রচার নিয়ে বেজায় ব্যস্ত অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)। ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day 2023), প্রেমের দিনে যখন সবাই নিজের মনের মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন তখন রণবীর ব্যস্ত ছবির প্রচারে। কিন্তু দূরে থেকেও কাছাকাছিই রইলেন রণবীর-আলিয়া (Ranbir Kapoor and Alia Bhatt)। ভরা মঞ্চেই মাইক হাতে নিয়ে বললেন, ‘আমার জীবনের দুজন ভালোবাসাকে জানাই হ্যাপি ভ্যালেন্টাইনস ডে। আমার স্ত্রী আলিয়া এবং আমার মেয়ে রাহা। আমি তোমাদের খুব ভালোবাসি। তোমাদের খুব মিস করছি’।

প্রেমের দিনে জীবনের দুই ভালোবাসার মানুষকে ভ্যালেন্টাইনস ডে-র (Valentine's Day 2023) শুভেচ্ছা জানিয়ে আকাশের দিকে চুমু ছুঁড়ে দিলেন রণবীর (Ranbir Kapoor। বিয়ের পর যেন যুগলের প্রেম আরও বেশি বেশি করে ফুলে ফেঁপে উঠতে লেগেছে। গত বছর একেবারে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে চার হাত এক হয়েছিল রণবীর-আলিয়ার (Ranbir-Alia)। ২০২২ এর এপ্রিলে গাঁটছড়া বেঁধেছেন দুই তারকা। দীর্ঘ পাঁচ বছরের প্রেমের পরিণতি। নভেম্বরে রণবীর আলিয়ার কোল জুড়ে এসেছে তাঁদের কন্যা সন্তান রাহা। যোগ্য স্বামী, দায়িত্ববান বাবা এবং সেই সঙ্গে দাপুটে অভিনেতা সকল ভূমিকাই রণবীর (Ranbir Kapoor) সামলাচ্ছেন একেবারে দক্ষ হাতে।

দূরে থেকেও কাছাকাছি রণবীর-আলিয়াঃ 

 

View this post on Instagram

 

A post shared by Ranbir Kapoor (@ranbirkapooronline)

কাজের প্রসঙ্গে, আসন্ন ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’ (Tu Jhooti Main Makkar) এর প্রচার নিয়ে এদিক ওদিক ছুটতে হচ্ছে অভিনেতাকা। শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) সঙ্গে রণবীর জুটি বেঁধেছেন এই ছবিতে। লভ রঞ্জন (Luv Ranjan) পরিচালিত রোম্যান্টিক কমেডি ছবিটি মুক্তি পাবে আগামী মার্চেই।