Ranbir Kapoor: ইডি দফতরে গরহাজির রণবীর, ক্লিনিকের বাইরে পাপারাৎজি দেখতেই চটলেন অভিনেতা
Ranbir Kapoor (Photo Credits: Instagram)

মুম্বই, ৬ অক্টোবরঃ বেটিং অ্যাপের বিজ্ঞাপনী প্রচারের জেরে বিপাকে বলি অভিনেতা রণবীর কাপুর। জিজ্ঞাসাবাদের জন্যে ইডি সমন পাঠিয়েছেন অভিনেতা রণবীর কাপুরকে (Ranbir Kapoor Summoned by ED)। কেবল অ্যাপের বিজ্ঞাপনী প্রচারই নয় সংশ্লিষ্ট অ্যাপের অধিকর্তা সৌরভ চন্দ্রকরের বিয়ের অতিথি ছিলেন রণবীর। আজ ৬ অক্টোবরের মধ্যে ইডির রায়পুরের অফিসে হাজিরা দিতে বলা হয়েছিল অভিনেতাকে (Ranbir Kapoor)। এই বেটিং অ্যাপের সঙ্গে তিনি কবে থেকে যুক্ত রয়েছেন, বিজ্ঞাপনী প্রচারের জন্যে কত টাকা নিয়েছেন, কোন মাধ্যমে টাকার লেনদেন হয়েছে ইত্যাদি প্রশ্নের জবাবের জন্যেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সমন পাঠিয়েছিল তাকে। কিন্তু আজ ৬ তারিখ হাজিরার শেষ দিনেও গরহাজির রণবীর। ইডির ডাকে সাড়া দেওয়ার জন্যে আরও কিছু দিন সময় চেয়েছেন তিনি। এদিকে আজ শুক্রবার মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে ক্যামেরাবন্দি হন অভিনেতা।

আরও পড়ুনঃ  ঘুচল মনোমালিন্য! সলমনের গ্যালাক্সিতে আচমকা অরিজিতের দর্শন, হতবাক ভক্তকুল

গাড়ি থেকে নেমে পাপারাৎজিকে (Paparazzi) দেখা মাত্রই চটে যান তিনি। গম্ভীর গলায় রাস্তা ছেড়ে দিতে বলেন। এক মুহূর্ত বাইরে সময় নষ্ট না করে তড়িঘড়ি ভিতরে ঢুকে যান। এদিন অভিনেতার পরনে ছিল পার্পল রঙের ফুল স্লিভ টি শার্ট। লাইট ব্লু জিন্স। আর মাথায় টুপি।

মুম্বইয়ে ক্যামেরাবন্দি রণবীর... 

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

মহাদেব বেটিং অ্যাপের দুর্নীতি তদন্তে রণবীরের পাশাপাশি একাধিক বলি তারকার নাম জড়িয়েছে। ইডির সমন পেয়েছেন শ্রদ্ধা কাপুর, কপিল শর্মা, হুমা খুরেশি, হিনা খানেরা। তাঁরা প্রত্যেকেই ইডি দফতরে হাজিরার জন্যে অতিরিক্ত সময় চেয়ে নিয়েছেন।