Ranbir Kapoor- Alia Bhatt Wedding: বাঁধা পড়লেন সাতপাকে, ঋষি কাপুরের ছবির সামনে নবদম্পতি হলেন রণবীর-আলিয়া
Ranbir Kapoor, Alia Bhatt (Photo Credit: Instagram)

মুম্বই, ১৪ এপ্রিল:  অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt)।  পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বসে বিয়ের আসর। রণবীর আলিয়ার বিয়েতে বসে তারার মেলা। করিনা কাপুর খান থেকে শুরু করে আকাশ আম্বানি, শ্লোকা আম্বানি, নভ্যা নভেলি নন্দারা হাজির হন। সাতপাকের আগে রণবীর, আলিয়ার গাঁটছড়া বাঁধেন করণ জোহর। এরপর পরিবার এবং অত্যন্ত ঘনিষ্ঠদের সামনেই নবদম্পতি হন রণবীর, আলিয়া। সাতপাক ঘোরার পরপরই পাপারাৎজির সামনে আসছেন না রণলিয়া। আজ সন্ধে সাতটা নাগাদ রণবীর কাপুর এবং আলিয়া ভাট একযোগে ক্যামেরার সামনে আসবেন বলে খবর। প্রসঙ্গত বিয়ের পর রণবীর, আলিয়া সিদ্ধিবিনায়ক মন্দিরে যাবেন বলেও খবর।

জানা যাচ্ছে, বাস্তু ঘিরে ফেলা হয় ফুলের সাজে। কোনওভাবে যাতে বিয়ের অনুষ্ঠানের ছবি বাইরে না আসে, সে বিষয়ে করা হয় সমস্ত ব্যবস্থা। ঋষি কাপুরের ছবি সামনে রেখেই আলিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রণবীর কাপুর।

আরও পড়ুন:  Ranbir Kapoor - Alia Bhatt Wedding: রণবীর-আলিয়ার বিয়েতে স্ত্রী শ্লোকাকে নিয়ে হাজির আম্বানি পুত্র আকাশ

বিয়ের পর আর কয়েকদিনের মধ্যেই রণলিয়ার রিসেপশন। বলিউড তারকাদের মেলায় ঝলমল করে উঠতে পারে রণবীর এবং আলিয়ার রিসেপশন। শোনা যাচ্ছে, রণলিয়ার রিসেপশনে রণবীরের দুই প্রাক্তন দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফও হাজির হতে পারেন।