Priyanka Chopra: জোনাস পদবী কেন সরালেন, চমকে দিয়ে কী বললেন প্রিয়াঙ্কা চোপড়া
Priyanka Chopra (Photo Credit: Instagram)

মুম্বই, ২২ ডিসেম্বর:  ইনস্টাগ্রাম (Instagram)হ্যান্ডেল থেকে কেন জোনাস পদবী উঠিয়েছেন, এবার সে বিষয়ে খোলসা করলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ট্যুইটারে তাঁর যে ইউজারনেম রয়েছে, তার সঙ্গে যাতে মিলে যায় ইনস্টাগ্রামের ইউজারনেম, তার জন্যই জোনাস পদবী উঠিয়েছেন। তা নিয়ে যে এত আলোচনা, সমালোচনা শুরু হয়ে যাবে, তা ভাবতেও পারেননি বলে জানান প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় কী হল না হল, তা নিয়ে প্রত্যেকের এত মাথা ব্যাথা কেন বলেও প্রশ্ন তোলেন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কী হল না হল, তা নিয়ে যাতে কেউ এত মাথা না ঘামান, সে বিষয়ে পরামর্শ দেন প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে জোনাস পদব সরিয়ে নেন। যা নিয়ে শুরু হয়ে যায় জোর জল্পনা। প্রিয়াঙ্কার সঙ্গে কি নিকের বিচ্ছেদ হচ্ছে?  এমন প্রশ্নও তুলতে শুরু করেন অনেকে। জোনাস পদবী ওঠানো নিয়ে, এক একজনের একাধিক প্রশ্নের উত্তর না দিয়ে শেষ পর্যন্ত নিজের মত প্রকাশ করলেন পিগি।

আরও পড়ুন: Omicron: নিষিদ্ধ খ্রিস্টমাস, নিউ ইয়ারের পার্টি, দিল্লিতে ভয় ধরাচ্ছে ওমিক্রন সংক্রমণ

২০১৮ সালে মার্কিন পপ তারকা নিস জোনাসের (Nick Jonas)সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের (Rajasthan) উমেদ ভবনে বসে বিয়ের আসর। রাজস্থানে বিয়ের পর দিল্লি এবং মুম্বইতে পরপর ৩ বার বসে নিক এবং প্রিয়াঙ্কার রিসেপশন।