Priyanka Chopra Daughter: প্রথমবার মেয়ের মুখ দেখালেন প্রিয়াঙ্কা, কার মত দেখতে হয়েছে মালতিকে?
Priyanka Chopra Daughter (Photo Credit: Instagram)

জন্মের পর থেকে মেয়ে মালতি মেরির (Priyanka Chopra Daughter) মুখ প্রকাশ্যে আনেননি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এদিকে নিক-প্রিয়াঙ্কার একমাত্র কন্যার মুখ দেখার জন্যে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। তবে এবার অনুরাগীদের প্রত্যাশা পূরণ করলেন বলিউডের দেশি গার্ল। বুধবার মেয়ে মালতির ঘুমিয়ে থাকা একটি ছবি শেয়ার করলেন নায়িকা। লুকিয়ে সাতপাক ঘুরলেন বিজয়-রশ্মিকা? ছবি ঘিরে জোর চর্চা

চলতি বছরেই মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসি পদ্ধতির দ্বারা নিক-প্রিয়াঙ্কার ঘরে এসেছে মেয়ে মালতি মেরি চোপড়া জোনাস (Malti Marie Chopra Jonas)। তবে বেবি প্রি ম্যাচিওর থাকায় জন্মের পর প্রায় দুই মাস খুদেকে থাকতে হয়েছিল হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে। হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি নিয়ে আসার সুখবরটাও নায়িকা ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। মেয়ের নানা ছবি শেয়ার করলেও মালতির মুখ দেখাননি কোন ছবিতেই। কিন্তু এবার একমাত্র মেয়ের মুখ দেখালেন প্রিয়াঙ্কা।

বুধবার প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, বেবি স্ট্রোলারে ঘুমিয়ে রয়েছে মালতি। গায়ে সাদা রঙের সোয়েটার। মাথায় গোলাপি রঙের টুপি। এতদিন যাবত মেয়ের মুখ ঢেকেই ছবি শেয়ার করতেন নায়িকা। কিন্তু এবার আর তা করলেন না। টুপিতে চোখ ঢাকা মেয়ের ছবি প্রকাশ করেই ফেললেন তিনি।

২০১৮ সালে রাজস্থানে গিয়ে রাজকীয় বিয়ে সেরেছিলেন নিক জোনাস (Nick Jonas) এবং প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। খ্রিষ্টান এবং হিন্দু দুই ধর্ম মেনেই গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। ২০২২ সালে নিক-প্রিয়াঙ্কার কোল আলো করে আসে খুদে মালতি।

কাজের প্রসঙ্গে, আপাতত প্রিয়াঙ্কার (Priyanka Chopra) হাতে রয়েছে দুখানা আন্তর্জাতিক ছবি। সিটাডেল এবং ইটস ওল কামিং ব্যাক টু মি। হলিউডের পাশাপাশি এবার বলিউডেও দীর্ঘদিন পর দেখা যাবে দেশি গার্লকে। ফারহান আখতারের (Farhan Akhtar) পরবর্তী ছবি ‘জি লে জারা’তে (Jee Le Zaara) কাজ করতে চলেছেন প্রিয়াঙ্কা। এছাড়াও এই ছবিতে থাকছেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং ক্যাটরিনা কাইফও (Katrina Kaif)।