Vijay-Rashmika Wedding: লুকিয়ে সাতপাক ঘুরলেন বিজয়-রশ্মিকা? ছবি ঘিরে জোর চর্চা
Vijay Deverakonda, Rashmika Mandanna (Photo Credit: Twitter)

মুম্বই, ২২ নভেম্বরঃ ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় বিজয় দেবেরাকন্ডা (Vijay Deverakonda) এবং রশ্মিকা মন্দনার (Rashmika Mandanna) প্রেমের গুঞ্জন। দীর্ঘদিন ধরেই নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা। কিন্তু দুজনের কেউই নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কিছু বলেননি। বরং একে অপরকে ভালো বন্ধুর পরিচয়ই দিয়ে এসেছেন বিজয়-রশ্মিকা (Vijay-Rashmika Wedding)।

বিজয়-রশ্মিকার (Vijay-Rashmika) প্রেম নাকি এবার পরিণতি পেয়েছে বিয়েতে। ভক্ত, মিডিয়ার আড়ালে চুপি চুপি গাঁটছড়া বেঁধেছেন বিজয় দেবরাকন্ডা এবং রশ্মিকা মন্দনা (Vijay-Rashmika Wedding)? জুটির বিয়ের ছবি ঘুরে বেরাচ্ছে নেটপাড়ায়। যা দেখে একেবারে অবাক অনুরাগীরা। তবে না নেটপাড়ায় ভাইরাল হওয়া সেই ছবি সত্যি নয়। কোন এক নেটিজেন ঘটিয়েছেন এমন কাণ্ড। ফটোশপে এডিট করে সেই ছবি তৈরি করা হয়েছে। যা নিমেষে ভাইরাল হতে থাকে ভক্ত মহলে। টপলেস শানায়া উন্মুক্ত শরীর ঢাকলেন ডেনিম জ্যাকেটে, দেখুন ছবি

২০১৮ সালে প্রথমবার ‘গীতা গোবিন্দম’ (Geetha Govindam) ছবিতে জুটি বাঁধেন দক্ষিণের দুই তারকা। দর্শক মহলে দারুণ ভালোবাসা পায় জুটি। এরপর ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ (Dear Comrade) ছবিতে আবারও জুটিতে দেখা যায় বিজয় এবং রশ্মিকাকে। সম্প্রতি ‘কফি ইউথ করণ’ সিজিন ৭-এ (Koffee With Karan 7) এসেছিলেন বিজয়। সেখানে সঞ্চালক করণ (Karan Johar) তাঁকে জিজ্ঞাসা করেন রশ্মিকার সঙ্গে তাঁর সম্পর্কটা ঠিক কেমন। উত্তরে দক্ষিণী তারকা জানান, “আমরা একসঙ্গে দুটো ছবিতে কাজ করেছি। সে ভীষণ ভাল। আমি তাঁকে ভীষণ স্নেহ করি। আমরা খুব ভাল বন্ধুও। একে অপরের সঙ্গে ছবি নিয়ে প্রচুর কথা শেয়ার করি”।

বিজয় এবং রশ্মিকা (Vijay Deverakonda and Rashmika Mandanna) দুজনেই দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা। চলতি বছরে দুই দক্ষিণী তারকাই এন্ট্রি নিয়েছেন বলিউডে। অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে ‘গুডবাই’ (Goodbye) ছবিতে কাজ করেছেন রশ্মিকা। অন্যদিকে অনন্যা পান্ডের (Ananya Panday) সঙ্গে ‘লাইগার’ (Liger) ছবিতে দেখা গিয়েছে বিজয়কে।