Parineeti Chopra and Raghav Chadha: উদয়পুরে রাজকীয় বিয়ে, সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন পরিণীতি-রাঘব
Parineeti Chopra and Raghav Chadha (Photo Credits: Instagram)

মুম্বই, ৬ সেপ্টেম্বরঃ বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আপ আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha) চলতি মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন। তারকা জুটির রাজকীয় বিয়ের পথ চেয়ে বসে আছেন অনুরাগীরা। দিদি প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) মতই রাজস্থানের উদয়পুরে গিয়ে বাগদত্তা রাঘবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন পরিণীতি। ২৩ এবং ২৪ সেপ্টেম্বর লীলা প্যালেস এবং দ্য ওবেরয় উদয়ভিলাসে রাঘব এবং পরিণীতির জমকালো বিয়ের আসর বসতে চলেছে।

যুগলের বিয়ের আমন্ত্রিতের তালিকায় রয়েছে ২০০ জনে বেশি অতিথি। তাঁদের মধ্যে ৫০ জন বিশেষ অতিথি। আপ সাংসদের বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। থাকবেন আপ সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) , পাঞ্জাব মুখ্যমন্ত্রী ভগবন্ত মন (Bhagwant Mann)। অভিনেত্রীর দিদি প্রিয়াঙ্কা চোপড়া এবং জামাইবাবু নিক জোনাসও যোগ দেবেন বিয়ের অনুষ্ঠানে।

উদয়পুরের হোটেল সূত্রে খবর, হলদি, মেহেন্দি এবং সঙ্গীত সহ বিয়ের অনুষ্ঠানগুলো ২৩ সেপ্টেম্বর শুরু হবে৷ বিয়ের পরে হরিয়ানার গুরুগ্রামে হবে দম্পতির রিসেপশনের অনুষ্ঠান। জানা যাচ্ছে, লীলা প্যালেস এবং উদয়ভিলাস ছাড়াও অতিথিদের জন্যে কাছাকাছি আরও তিনটি হোটেলে বুক করা হয়েছে। ভিভিআইপি অতিথিদের গুরুত্ব বিবেচনা করে হোটেলগুলো পরিদর্শন করেছেন গোয়েন্দা কর্মকর্তারা। গত জুন মাসেই রাঘব এবং পরিণীতি নিজে গিয়েছিলেন উদয়পুরে। তাঁদের বিবাহের জন্যে ভেনু খুঁজতে। নিজেরা পরিদর্শন করে লীলা প্যালেস এবং দ্য ওবেরয় উদয়ভিলাস পছন্দ করেছেন তাঁরা।

যুগলের বাগদানের মুহূর্ত... 

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

১৩ মে দিল্লির কাপুরথালা ভিলায় বাগদান সম্পন্ন হয়েছিল পরিণীতি এবং রাঘবের। সেই থেকেই তাঁদের গাঁটছড়া বাঁধার গুঞ্জন চলছে। তবে অবশেষ ২৩ এবং ২৪ সেপ্টেম্বর যুগলের বিয়ের অনুষ্ঠানে মেতে উঠবে দুই পরিবার।