Dil Bechara Release: কয়েক ঘণ্টা পরই মুক্তি পাবে 'দিল বেচারা', সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি নিয়ে কী বললেন বান্ধবী রিয়া চক্রবর্তী?
Late actor Singh Rajput, Rhea Chakraborty (Photo Credits: Instagram)

আজ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ অভিনীত ছবি 'দিল বেচারা' (Dil Bechara)। দিল বেচারার মুক্তির ঠিক কয়েক ঘন্টা আগে ইনস্টাগ্রামে একটি আবেগমূলক পোস্ট করেছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রিয়া সুশান্তের উদ্দেশে লিখেছেন, "তোমাকে দেখতে আমার প্রতি আউন্স শক্তি লাগবে।" ২৮ বছর বয়সী এই অভিনেত্রী সুশান্তের ছবি সহ দিল বেচারার ছবির পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে সুশান্তকে তার জীবনের নায়ক হিসাবে বর্ণনা করেছেন। রিয়া আরও বলেছেন, "তুমি আমার সঙ্গে আছো, আমি জানি তুমি আছো। আমি তোমাকে ও তোমার ভালোবাসাকে উদযাপন করব। আমার জীবনের নায়ক। আমি জানি তুমি আমাদের সঙ্গে ছবি দেখবে।"

দিল বেচারা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা। এই ছবির হাত ধরেই বলিউডে নায়িকা হিসেবে পা রাখতে চলেছেন নবাগতা সঞ্জনা সাংঘি (Sanjana Sanghi) এবং এই ছবিতেই পরিচালক হিসেবে হাতেখড়ি হচ্ছে কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার (Mukesh Chabra)। কিন্তু শেষ পর্যন্ত আর নিজের চোখে সুশান্ত দেখে যেতে পারলেন না ছবির মুক্তি। জানতে পারলেন না দর্শকের মনে কতটা দাগ কাটল তাঁর অভিনয়। আরও পড়ুন: Sushant Singh Rajput Suicide Case: সুশান্তের মৃত্যুর তদন্তে লাগাতার তলব ফেরাচ্ছেন কঙ্গনা রানাওত, মানালির বাড়িতে চিঠি মুম্বই পুলিশের

 

দিল বেচারা ছবির সাফল্য কামনা করেছেন বলিউডের অনেক সেলেবই। তারই মধ্যে রয়েছেন প্রবীণ অভিনেতা অনুপম খের। টুইটে তিনি লেখেন, "প্রিয় সুশান্ত সিং রাজপুত! আজ তোমার ছবি দিল বেচারা মুক্তি পাবে। তুমি আমাদের সঙ্গে এই দুনিয়ায় আর নেই। এর দুঃখ সারা জীবন থাকবে আমাদের। কিন্তু তোমার এই ছবি আমরা সবাই মনের চোখ দিয়ে দেখব। আর সব চোখ দিয়ে ঝরে পড়বে জল। আমরা তোমাকে খুব মিস করি। ভালোবাসা নিও।"