Neha Kakkar: বিয়ের ২ মাসের মধ্যেই বেবি বাম্প, মা হতে চলেছেন নেহা কক্কর?
নেহা কক্কর ও রোহনপ্রীত সিং (Photo Credits: Instagram)

স্বামী রোহনপ্রীতের সঙ্গে নতুন অবতারে আবির্ভূত সংগীত শিল্পী নেহা কক্কর (Neha Kakkar)। ইনস্টাগ্রাম প্রোফাইলে বেবি বাম্পে ধরা দিয়েছেন নেহা। তাঁকে আলগোছে জড়িয়ে আছেন রোহনপ্রীত। ক্যাপশনেলেখা ‘খায়াল রাখা কারো,’ প্রত্যুত্তরে  রোহনপ্রীত বলছেন, ‘জাদাই খায়াল রাখনা পড়েগা’। তবে কি মা হতে চলেছেন ইন্ডিয়ান আইডলের বিচারক নেহা কক্কর? সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বলিউডের আনাচে কানাচে রীতিমতো পাক খেয়ে ফিরছে এই প্রশ্ন। ভাইরাল গেয়েছে নেহার বেবি বাম্পের ছবিও। চলতি বছরের ২৪ অক্টোবর সবাইকে অবাক করে দিয়ে দিল্লির গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও রোহনপ্রীত সিং। বিয়ের বয়স এখনও ২ মাস হয়নি। তারমধ্যেই এত বড় সুখবরে রীতিমতো ঝটকা লেগেছে নেটিজেনদের।

সত্যি সত্যিই কী মা হতে চলেছেন বলিউডের রিমেক কুইন? কেননা রোহনপ্রীত সিং বা নেহা কেউই তঁদের নয়া লুক নিয়ে মুখ খোলেননি। এদিকে সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পে নেহা কক্কর কে দেখে অনেকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। কমেন্ট বক্স উপচে পড়ছে শুভেচ্ছা বার্তায়। তারপরেও না আঁচালে বিশ্বাস নেইয়ের মতো ব্যাপার। কারণ আগেও মিউজিক ভিডিওর প্রচারে এমন অনেক চমক উপস্থাপন করেছেন নেহা। আদিত্যনারায়ণ তো একবার রিয়্যালিটি শোয়ের স্টেজে তাঁকে প্রপোজও করেছিলেন। পরে জানা যায়, তা ছিল প্রচার। তাই এবারও তেমন কিছু ঘটছে কি না, একবার দেখে নিতে হবে। ২০১৪-১৮ একটা সম্পর্কে থাকার পর নেহা নিজেই জানিয়েছিলেন মানসিক অবসাদে ভুগছেন। এদিকে তারপর তাঁর ব্যক্তিজীবন নিয়ে তেমন কোনও খবর প্রকাশ্যে আসেননি।

গত আগস্টে চণ্ডীগড়ে এক বিয়ের মিউজিক ভিডিও শ্যুটে গিয়ে সিঙ্গার রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের আলাপ হয়। দু’মাসের পরিচয়ে দুজনে এতটা কাছে চলে এসেছিলেন যে বিয়ের সিদ্ধান্ত নিতে দেরি করেননি। আচমকাই একদিন জানা যায় বিয়ে করছেন নেহা ও রোহনপ্রীয়। করোনাকালে দিল্লির গুরুদ্বারে সাদামাটা ভাবে হয়ে গেল বিয়ে। পাঞ্জাব ও দিল্লি মিলিয়ে দু’বার হল তাঁদের রিসেপশন। সেখানে আমন্ত্রিত সংখ্যা কম থাকলেও আয়োজনে কোনও খামতি ছিল না। লকডাউনে বলিউডের সুখবরের তালিকায় এবার দ্বিতীয় বারের জন্য নাম লেখালেন রোহন নেহা।