Mukesh Khanna Blames #MeToo Crimes On Women: মেয়েরা কেন বাইরে কাজে বের হয়! মিটু নিয়ে আজব সওয়াল শক্তিমানের
Mukesh Khanna on #MeToo (Photo Credits: Twitter)

মুকেশ খান্না (Mukesh Khanna)। তিনি পরিচিত আমাদের কাছে শক্তিমান হিসেবে। শক্তিমান (Shaktiman) ছাড়াও মহাভারতের (Mahabharat) ভীষ্মের চরিত্রেও অভিনয় করে টেলিভিশন দুনিয়ায় তিনি আজও একজন জনপ্রিয় ব্যক্তি। তবে বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত বিভিন্ন বিতর্কিত বিষয় নিয়ে মন্তব্য করে সমালোচনার সম্মুখীন হয়েছেন মুকেশ খান্না বারবার। এবার রূপোলি পর্দার সবথেকে বিতর্কিত বিষয় #MeToo নিয়ে মন্তব্য করে আরও একবার সেই বিতর্ক উসকে দিলেন অভিনেতা। সম্প্রতি ফিল্মি চর্চাকে দেওয়া একটি সাক্ষাৎকারে মুকেশ দাবি করেছেন, মি টু নিয়ে মহিলারা প্রতিবাদ করলেও তারাই দায়ী এই বিষয়টির জন্য।

ভিডিওটিতে মুকেশ খান্নাকে বলতে শোনা গিয়েছে, মহিলাদের জন্য ঘরের কাজকম্ম করাই উচিত শুধুমাত্র। পুরুষেরা কী করছে, সেই নিয়ে নিজেদের তুলনা করে সেই সমস্ত বিষয়ে নিজেদেরকে জড়িয়ে নেওয়া অনুচিত। সোশ্যাল মিডিয়ায় মুকেশ খান্নার এই মন্তব্য ভাইরাল। তিনি লেখেন, "মহিলাদের এবং পুরুষদের কাজ আলাদা আলদা। মহিলাদের প্রধান কাজ ঘরের কাজকম্ম দেখা। আমাকে মাফ করবেন এই বিষয়টি বলার জন্য। কিন্তু সমস্যার সূত্রপাত এখান থেকেই। মহিলারাও যখন কাজ করা শুরু করে দিয়েছে। তখন থেকেই দেখা দিয়েছে #MeToo। আজ মহিলারাও পুরুষদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলার কথা বলেন।"

দেখে নিন ভিডিওটি -

তবে ভিডিও ক্লিপটির শেষ পর্বে মুকেশ খান্নাকে এটি বলতেও শোনা গেছে যে, আজকের আধুনিক দুনিয়ায় মহিলারা শুধুমাত্র নিজেদেরকে ঘরের কাজে আটকে রাখেননি। তবে মুকেশ খান্না নিজেও কর্মরত মহিলাদের বিপক্ষে নন।