Nusrat Jahan: ইন্সটাগ্রামে নুসরত জাহানের বেবি বাম্পের ছবির সঙ্গে ছোট্ট একটি বার্তা, আবারও জল্পনা তুঙ্গে
নুসরত জাহান (Picture Credits: Nusrat Jahan/ Instagram)

মা হতে চলেছেন অভিনেত্রী তথা নুসরত জাহান (Nusrat Jahan)। এ খবর আর নুসরতের বাড়ির চার দেওয়ালে আবদ্ধ নেই। যদিও নিজেই কিছুদিন আগে মা হতে চাওয়ার ইচ্ছেপ্রকাশ করে ইনস্টাগ্রামে পোস্ট করেন। সংবাদমাধ্যম সূত্রে, তাঁর অন্তঃসত্ত্বা (Pregnancy) হওয়ার খবরটি হু হু করে ছড়িয়ে পড়ে। আর তারপরই যাবতীয় বিতর্কের সূত্রপাত। ডিসেম্বরেই স্বামী নিখিল জৈনকে ছেড়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে থাকতে শুরু করেন নুসরত। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে শুরু হয় জল্পনা। যদিও, এ বিষয়ে এখনও নীরবতা পালন করে চলেছেন অভিনেত্রী। আজই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন নুসরত। গোলাপি চাদরের মধ্যে দিয়ে তাঁর বেবি বাম্পের ছবি স্পষ্ট নজরে আসছে।

দিন কয়েক আগে শ্রাবন্তী, তনুশ্রীর সঙ্গে তাঁর বেবি বাম্পের একটি ছবি ভাইরাল হলেও এই খবরে তিনি নিজে কোনও সিলমোহর দেননি। আজ নিজের একটি পুরনো ছবি শেয়ার করেন অভিনেত্রী-সাংসদ। তাতে লেখেন-"উদারতা সব বদলে দেয়"। মাস কয়েক আগে এই ছবিতেও তাঁর বেবি বাম্পের ছবি দেখা যায়। আরও পড়ুন, 'জীবন খুব সহজ নয়', নুসরতের নয়া স্টেটাসে জল্পনা

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

বেশ কিছুদিন ধরে ইনস্টাগ্রামে বেশ অ্যাকটিভ নুসরত। নেটিজেনদের কটাক্ষের জবাব দিয়ে যাচ্ছেন তো কখনও নিজের মনের কথা শেয়ার করছেন। শনিবারই তিনি পোস্ট করেন, "জীবন খুব সহজ নয়, কিন্তু তাকে আমাদের সহজ করে গড়ে নিতে হয়।" যা নিয়ে জল্পনা আরও জলঘোলা হয়। তবে কি নিজের জীবনে যে সমস্যায় জড়িয়ে রয়েছেন তার মধ্যেই জীবনকে সহজ করে তুলতে চাইছেন নুসরত? জল্পনা চলতেই থাকবে।