Ranbir Kapoor-Mahesh Bhatt: আলিয়ার চোখে সেরা অভিনেতা কিন্তু শ্বশুরের চোখে সেরা 'বাবা' রণবীর, মনের কথা জানালেন মহেশ ভাট
Ranbir Kapoor, Mahesh Bhatt (Photo Credits: X)

মুম্বই, ২৬ নভেম্বরঃ সামনেই মুক্তি 'অ্যানিম্যাল' (Animal)। ছবি মুক্তির আগে জোর কদমে চলছে প্রচার। সদ্য অ্যানিম্যালের প্রচারে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) হাজির হয়েছিলেন এক মিউজিক রিয়ালিটি শোয়ের মঞ্চে। আর সেখানেই রণবীরের জন্যে বড় চমক সাজিয়ে রেখেছিলেন অনুষ্ঠান নির্মাতারা। শ্বশুর মহেশ ভাটের (Mahesh Bhatt) একটি ভিডিয়ো বার্তা দেখানো হয় রণবীরকে। যেখানে পরিচালক মহেশ ভাট নিজের জামাইকে সেরা বাবার খেতাব দেন।

ভিডিয়ো বার্তায় তিনি বলেন, 'আমার মেয়ে আলিয়া মনে করে রণবীর আমাদের দেশের সেরা অভিনেতাদের মধ্যে একজন। কিন্তু আমি রণবীরকে দুনিয়ার সবচেয়ে সেরা বাবা মনে করি'। বর্ষীয়ান পরিচালকের আরও সংযোজন, 'সে যখন রাহার দিকে তাকায় তাঁর চোখ মুখের অনুভূতি যদি আপনারা দেখতেন তাহলে বুঝতে পারতেন। নীতু বলে, মায়েরা তাঁর সন্তানদের এমন করে ভালোবাসে। রণবীরকে জামাই হিসাবে পেয়ে আমি গর্বিত'।

শ্বশুরের কাছ থেকে এমন প্রশংসা পেয়ে আবেগে আপ্লূত রণবীর বলে ওঠেন, 'এমন কথা উনি কখনও আমাকে সামনা সামনি বলেননি। তাই এটা শোনানোর জন্যে এই মঞ্চকে অনেক ধন্যবাদ'।

দেখুন ভিডিয়ো... 

১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সন্দীপ ভাঙ্গা রেড্ডি পরিচালিত 'অ্যানিম্যাল' (Animal)। ছবিতে রণবীর কাপুরের পাশাপাশি রয়েছেন রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna), ববি দেওল (Bobby Deol), অনীল কাপুর (Anil Kapoor)।