Bollywood: রাজস্থানে 'মিমি'-র শুটিং শুরু, অভিনয়ে বলিউড অভিনেত্রী কৃতি সেনন
কৃতি সেনন (Photo Credits: Instagram)

Kriti Sanon In Next Film Mimi: পরবর্তী ছবির জন্য মরুভূমির শহর রাজস্থানে (Rajasthan) পাড়ি দিয়েছেন অভিনেত্রী কৃতি সেনন (Kriti Sanon)। ছবির নাম 'মিমি' (Mimi)। এটি একটি মহিলা কেন্দ্রিক ছবি। মহিলাকেন্দ্রিক চরিত্রে অভিনয় কৃতির জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। এতদিন ধরে তিনি যে কটি চরিত্রে অভিনয় করেছেন কোনোটাতেই নিজেকে প্রকাশ করার মতো সুযোগ পাননি। এবার কেন্দ্রীয় চরিত্রে নিজেকে সঠিকভাবে ভেঙেচুড়ে চরিত্রটি গড়ে নিতে পারলে সাফল্যের একধাপ আগে এগিয়ে যাবেন তিনি।

এই ছবিটি পরিচালনা করছেন লক্সমন উটেকার (Laxman Utekar)। এছাড়াও মুখ্য ভূমিকায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)। কৃতি সেনন 'লুকা ছুপি' (Luka Chuppi) ছবিতেও পরিচালক লক্সমন উটেকারের সঙ্গে কাজ করেছিলেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি 'হাউসফুল ৪' (Housefull 4)। এখনো অব্দি বাক্স অফিসে মোটামুটি হিট। তিনদিন আগে ছবিটি মুক্তি পেয়েছিল, এখনো পর্যন্ত ৫০ কোটি টাকার ব্যবসা করেছে। আরও পড়ুন, দীপাবলি উপলক্ষে অমিতাভ বচ্চনের জুহুর বাড়িতে চাঁদের হাট, বি টাউনে খুশির ফোয়ারা (দেখুন সেলিব্রিটিদের ছবি)

'মিমি' ছবিটি একটি মারাঠি (Marathi) ছবি 'মালা আই ভহিছে ' (Mala Aai Vhhaychy)-র ওপর তৈরী। এই মারাঠি ছবিটি ২০১১ সালে জাতীয় পুরস্কার (National Award) পেয়েছিল। ছবিটির প্লট বর্তমান ভারতবর্ষের বেড়ে ওঠা সারোগেসি নিয়ে। কৃতি সেননের এই ছবি নিয়ে প্রতিক্রিয়ায় জানান, "আমি ছবিটা নিয়ে খুবই উৎসাহিত এবং ভয়ও লাগছে। অনেক কিছু শিখছি। দেখা যাক এবার কী হয়।" ছবিটির পোস্টারও শেয়ার করেছেন কৃতি সেনন।