Kaun Banega Crorepati 12: করোনা আক্রান্ত ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সেটের ২ সদস্য
Kaun Banega Crorepati (Photo Credits: Facebook)

ভারতীয় টেলিভিশনের অন্যতম বৃহত্তম রিয়েলিটি শো হিসাবে বিবেচিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’ (Kaun Banega Crorepati) নতুন মরশুম নিয়ে পর্দায় ফিরেছে। অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) হট সিটে ফিরে আসতে দেখে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। তবে খারাপ খবর আবারও। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সেটের দুজন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর। ইতিমধ্যেই বন্ধ করা হয়েছে শ্যুটিং।

কিছুদিন আগে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। এরপর পুরোপুরি সুস্থ হয়ে শ্যুটিংয়ে ফিরেছেন ৷ সেটে বিগ বি, প্রতিযোগী এবং অন্য সদস্যদের সুরক্ষা নিশ্চিত করতে প্রযোজনা সংস্থা সমস্ত প্রয়োজনীয় সতর্কতা গ্রহণ করছে। যদিও সর্বশেষ খবর অনুযায়ী, ২ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত। আরও পড়ুন: Sonu Sood: ‘আজকের পর আর খালিপেটে রাত কাটাবে না বারণসী ঘাটের ৩৫০টি মাঝি পরিবার’

রবিবার টুইটারে (Twitter) শোয়ের প্রোমো ভিডিয়ো শেয়ার করেন অমিতাভ। ভিডিয়োতে এক প্রতিযোগীর সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। ১০০০ টাকা জিতেই প্রচণ্ড খুশি হন প্রতিযোগী। অমিতাভ বচ্চন তাঁর কাছে জানতে চান, মাত্র ১০০০ টাকায় তিনি কেন এত খুশি? প্রতিযোগী জানান, আগের বার মাত্র ৫০০ টাকায় ব্যবসা শুরু করে ১০ কোটি টাকা আয় করেছিলেন। এবার তাই ১০০০ টাকা দিয়ে শুরু করে খুশি তিনি। এরপরই অমিতাভ বচ্চন বলেন, জীবনে যাই হোক প্রতিটি 'Setback’-র জবাব সবসময় ‘Comeback’ দিয়েই দেওয়া প্রয়াজন।