Katrina-Vicky: ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তার ভার সলমনের নিরাপত্তারক্ষী শেরার উপর: রিপোর্ট
Katrina Kaif, Salman Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ৬ ডিসেম্বর:  ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), বিকি কৌশলের বিয়েতে নাকি নিমন্ত্রিত নন সলমন খানরা। খান পরিবারের কারও কাছে নিমন্ত্রণ পত্র আসেনি। সম্প্রতি ইন্ডিয়া টু ডে-র রিপোর্টে এমনই দাবি করা হয় সলমনের বোন অর্পিতা খানের তরফে। ক্যাটরিনা, বিকির বিয়ে নিয়ে এবার প্রকাশ্যে আরও একটি রিপোর্ট। যেখানে দাবি করা হয়, 'কাভির' বিয়ের নিরাপত্তায় রাজস্থান (Rajasthan) সরকারের তরফে যেমন নিরাপত্তার ব্যবস্থা করা হয়, তেমনি হাই প্রোফাইল জুটিও নাকি নিজেদের মতো করে নিরাপত্তা সাজিয়েছেন বিশেষ দিন উপলক্ষ্যে।

পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনা, বিকির (Vicky Kaushal) বিয়ের নিরাপত্তার দায়িত্বে থাকছেন সলমনের (Salman Khan)ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী শেরা (Shera)। গুরমিত সিং অর্থাৎ শেরার টাইগার এজেন্সি নামে একটি সংস্থা রয়েছে। ওই সংস্থাই নাকি রাজস্থানের সোয়াই মাধোপুরে ক্যাটরিনা, বিকির নিরাপত্তার দায়িত্বে থাকছে।

আরও পড়ুন: Katrina-Vicky: হলুদরঙা, বিয়ের জন্য রাজস্থানে উড়ে গেলেন ক্যাটরিনা-বিকি

বিয়ে উপলক্ষ্যে আজই মুম্বই থেকে জয়পুরে উড়ে যান ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশল। হলুদ রঙের সারারায় সেজে জয়পুরের উদ্দেশে রওনা দেন ক্যাটরিনা কাইফ। বিকি কৌশলকেও দেখা যায় হাসি মুখে পাপারাৎজির সামনে পোজ দিতে।