Katrina and Vicky First Wedding Anniversary: বিয়ের প্রথম বছরপূর্তিতে একে অপরকে আদুরে শুভেচ্ছাবার্তা ক্যাট-ভিকির
Katrina and Vicky First Wedding Anniversary (Photo Credits: Instagram)

মুম্বই, ৯ ডিসেম্বরঃ বিবাহবার্ষিকী উদযাপনে পাহাড় ভ্রমণে গিয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ (Katrina and Vicky First Wedding Anniversary)। প্রথম বিবাহবার্ষিকী বলে কথা। গতবছর ঠিক আজকের দিনের চার হাত এক হয়েছিল ক্যাট-ভিকির। লোকসমাগম এড়িয়ে নিভৃতে নির্জন পাহাড়ে প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করবেন দুই তারকা। বিয়ের প্রথম বছরপূর্তিতে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে আদুরে বার্তা শেয়ার করলেন তারকা দম্পতি। প্রথম বিবাহবার্ষিকী ক্যাট-ভিকির, দম্পতির সেরা মুহূর্তের কিছু ছবি

বিয়ের ছবি এবং সেই সঙ্গে তাদের ভ্রমণের কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে ক্যাটরিনা (Katrina Kaif) লেখেন, "আমার আলোর রশ্মি। একসঙ্গে একবছরের শুভেচ্ছা”।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

স্ত্রীকে প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন ভিকি কৌশলও (Vicky Kaushal)। বিয়ের ছবির সঙ্গে ক্যামেরাবন্দী আদুরে মুহূর্তগুলো ভাগ করে নিয়ে ‘উরি’ (Uri) অভিনেতা লেখেন, “সময় ঝড়ের গতিতে এগিয়ে যায়। কিন্তু তোমার সঙ্গে এই সময়গুলো একেবারে ম্যাজিকল। বিয়ের প্রথম বছরপূর্তির শুভেচ্ছা আমাদের”।

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

উল্লেখ্য, ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানে গিয়ে গাঁটছড়া বেঁধেছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল (Katrina Kaif and Vicky Kaushal)। রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারোওয়ারা সেজে উঠেছিল রাজকীয় বেসে। কেবল পরিজন এবং কাছে বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই সাতপাক ঘোরেন যুগল। ক্যাট-ভিকির বিয়ের অনুষ্ঠানে ছিল করা নিরাপত্তা। মিডিয়া, ক্যামেরা কোন কিছুর প্রবেশের অনুমতি ছিল না সেখানে। এদিকে যুগলের বিয়ের মুহূর্তের সাক্ষী থাকার জন্যে উতলা হচ্ছিলেন ভক্তমহল। যদিও বিয়ে মিটতেই বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে মেহেন্দি, গায়ে হলুদ সকল অনুষ্ঠানের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নবদম্পতি।