Kareena Kapoor Khan: নিজের বিয়ের গয়নায় আম্বানিদের অনুষ্ঠানে সেজে উঠলেন করিনা, সাবেকিয়ানায় নতুন-পুরনোর ছোঁয়া
Kareena Kapoor Khan restyles wedding jewellery at Ambanis' bash

মুম্বই, ৫ মার্চঃ রবিবার শেষ হয়েছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহের অনুষ্ঠান (Anant Ambani and Radhika Merchant Pre-Wedding)। জামনগরে (Jamnagar) তিন দিনের অনুষ্ঠানে পৌঁছে গিয়েছিল গোটা বলিউড। শাহরুখ, সলমন, আমির থেকে রণবীর সিং-দীপিকা, ভিকি ক্যাটরিনা, রণবীর-আলিয়ারা। ছিলেন আদিত্য, অনন্যা, জাহ্নবীরাও। শেষদিনে পৌঁছে গিয়েছিল বচ্চন পরিবার। চাঁদের হাতে জমজমাট ছিল জামনগর। একদিকে তারকাদের মঞ্চমাতানো পারফর্মেন্স অন্যদিকে তাঁদের চোখ ধাঁধানো সাজসজ্জা। বলি তারকাদের আতিথেয়তায় কোন ত্রুটি রাখেনি আম্বানিরা। তারকাদের জন্যে মেকআপ আর্টিস্ট থেকে শুরু করে শাড়ি ডেপার সমস্ত কিছুর ব্যবস্থা করা হয়েছিল।

আরও পড়ুনঃ আম্বানিদের রাজকীয় অনুষ্ঠানে খুদে অতিথি রাহা, মা আলিয়ার কোলে চড়ে চলল পরিচয়পর্ব

সকল তারকাদের জমকালো পোশাকের মাঝে আম্বানিদের অনুষ্ঠানে বিশেষ নজর কাড়লেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। শেষ দিনের অনুষ্ঠানে নায়িকার পরনে ছিল পোশাকশিল্পী ঋতু কুমারের নকশা করা পোশাক। আর সেই আউটফিটের সঙ্গে সইফ ঘরনির গয়নায়া চোখ আটকেছে নেটিবাসীর। এদিন নায়িকার গলায় ছিল তাঁর বিয়ের হারটি।

দেখুন... 

Kareena rewear her Delhi reception jewels

byu/Complete-Sweet5222 inBollyBlindsNGossip

২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। বিয়ের রিসেপশনের অনুষ্ঠানে যে হারটি নায়িকা পরেছিলেন সেই হারটিই এদিন আম্বানিদের অনুষ্ঠানে রি-স্টাইল করেন করিনা। গত বছর অক্টোবরে বিয়ের শাড়ি পরে জাতীয় পুরস্কারের মঞ্চে রাষ্ট্রপতির হাত থেকে অ্যাওয়ার্ড নিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। নেটমহলে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন রণবীর ঘরণী। বলিউডে তারকাদের মধ্যে পোশাক 'রিপিট'এর ট্রেন্ড সেট করেছেন আলিয়া। আর সেই জোয়ারেই এবার গা ভাসালেন করিনা।