Bollywood: স্পোর্টস ব্রা পরে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, উত্তাপ বাড়ল অনুরাগীদের মনে (দেখুন ছবি)
জাহ্নবী কাপুর (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ২৬ অক্টোবর:  Janvi Kapoor Spotted In Bralette: বেশ নিয়মিতই উত্তাপ ছড়িয়ে নেটিজেনদের মন কাড়ছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। শর্ট ড্রেস হোক কিংবা সালোয়ার সবেতেই ট্রোলড। মুম্বইয়ে (Mumbai) জিম (Gym) থেকে বেরোনোর সময় তিনি স্পোর্টস ব্রা ( Bralette) পরে ছিলেন। সেই সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন এই বলিউড (Bollywood) সুন্দরী। তাঁকে প্রায়ই আকর্ষণীয় পোশাকে জিম থেকে বেরোতে দেখা গেছে। কিন্তু এবার তিনি আবার নতুন করে মন জয় করলেন।

 

View this post on Instagram

 

#Diwali dress trial at friend @manishmalhotra05 store today #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

কালো অন্তর্বাসে পরিষ্কার বোঝা যাচ্ছে টোনড শরীরের অ্যাবস। একাগ্রতার সঙ্গে পরিশ্রম করছেন জিমে। তাঁর শরীর সম্পর্কে সচেতনতা দেখে বেশ প্রশংসিতও হচ্ছেন শ্রীদেবীকন্যা। বলিউডে অভিষেক ঘটানোর আগেও তিনি নিজের শরীর গঠন নিয়ে যথেষ্ট পরিশ্রম করেন। তার থেকে একচুলও না সরে নিজেকে একইভাবে বজায় রেখেছেন। আরও পড়ুন, সালোয়ারের প্রাইস ট্যাগ খুলতেই ভুলে গেলেন জাহ্নবী কাপুর, কার ভাবনায় মজে ছিলেন শ্রীদেবী কন্যা? 

সামনে তাঁর হাতে রয়েছে মোট দুটি ছবি। গুঞ্জন সাক্সেনার বায়োপিকে কাজ করছেন। পরবর্তী ছবি রাজকুমার রাওয়ের 'রুহিআফজা' ছবিতেও কাজ করছেন তিনি। এছাড়াও ধর্মা প্রোডাক্শনের সঙ্গে কাজ করবেন তিনি। ইতিমধ্যেই তাঁকে 'তখ্ত' ছবির জন্য কাস্ট করা হয়েছে।