Katrina Kaif and Vicky Kaushal (Photo Credits: X)

মুম্বই, ১৫ জুলাইঃ  মা হতে চলেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)! বিয়ের পর থেকে মাঝেমধ্যেই নায়িকাকে নিয়ে শোনা গিয়েছে এই গুঞ্জন। বেশ কিছুদিন যাবত লন্ডনে (London) রয়েছেন ভিকি পত্নী। ক্যাটরিনার দেশের বাইরে থাকা নিয়েও ভক্তমহলে কানাঘুষো খবর ছড়িয়েছিল, নায়িকা অন্তঃসত্ত্বা বলেই এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন। অনুষ্কা শর্মার (Anushka Sharma) মত ক্যাটরিনাও বিদেশে সন্তানের জন্ম দেবেন। তবে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ে (Anant Ambani and Radhika Merchant Wedding) উপলক্ষ্যে লন্ডন থেকে দেশে ফিরেছেন তিনি। স্বামী ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে আম্বানিদের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ক্যাট। তবে চোখে পড়েনি তাঁর বেবিবাম্প। ফলে প্রতিবারের মত এইবারেও ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর যে ভুয়ো, তা হাড়েহাড়ে বুঝেছে নেটবাসী। আসন্ন ছবি 'ব্যাড নিউজ'এর (Bad Newz) প্রচারে এসে সদ্য স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার ভুয়ো খবর নিয়ে মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal))।

আগামী ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেটে চলেছে ভিকি কৌশল অভিনীত 'ব্যাড নিউজ' (Bad Newz) ছবিটি। আনন্দ তিওয়ারি পরিচালিত এই ছবিতে ভিকি ছাড়াও আরও অভিনয় করেছেন তৃপ্তি দিমরি (Tripti Dimri), অ্যামি ভিরক (Ammy Virk), নেহা ধুপিয়ারা (Neha Dhupia)। ছবির শেষ মুহূর্তের প্রচার নিয়ে বেজায় ব্যস্ত অভিনেতা। সোমবার 'ব্যাড নিউজ'-এর প্রচারে এক সাক্ষাৎকারে গিয়ে স্ত্রী ক্যাটরিনার মা হতে চলার খবর নিয়ে ভিকি বললেন, 'আপনারা যে গুড নিউজ এর কথা বলছেন সেই খবর এলে আমরা খুশি খুশি আপনাদের তা জানাবো। কিন্তু ততক্ষণ পর্যন্ত এই খবরে কোন সত্যতা নেই। সমস্তটাই জল্পনা বা রটনা'।

দেখুন কী বললেন ভিকি... 

 

View this post on Instagram

 

A post shared by Pallav Paliwal (@pallav_paliwal)

২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানে গিয়ে ডেসটিনেশন বিবাহ সেরেছিলেন ক্যাট এবং ভিকি। বলিউড জুটির বিবাহ উপলক্ষ্যে রণথম্ভোরের সিক্স সেন্স ফোর্ট বারোয়ারা (Six Senses Fort Barwara) দুর্গটি সেজে উঠেছিল রানির বেশে।