Irrfan Khan: গুরুতর অসুস্থ ইরফান খান, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি অভিনেতা
Irrfan Khan (Photo Credit: Twitter)

লন্ডনের একটি হাসপাতালে দীর্ঘদিন নিউরোএন্ড্রোক্রিন টিউমারের চিকিৎসার জন্য ভর্তি ছিলেন ইরফান খান (Irrfan Khan)। তারপর কিছুটা সুস্থ হয়ে দেশে ফেরেন। এরপর 'আংরেজি মিডিয়াম' ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। লকডাউনের মাঝেই ফের অসুস্থ হয়ে পড়লেন ইরফান খান। আজ তাকের খবর অনুযায়ী, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের (Kokilaben Hospital) আইসিউতে ভর্তি করা হয়েছে তাঁকে। যদিও পরিবারের তরফে এখনও কোনও তথ্য দেওয়া হয়নি। কোকিলাবেন হাসপাতালের বাইরে ইরফানের স্ত্রী সুতরা শিকদার এবং তাঁর দুই ছেলেকে দেখা গিয়েছে।

দীর্ঘদিন ধরেই শরীর ভাল নেই বলিউড অভিনেতা ইরফান খানের। লন্ডনে নিউরোএন্ডোক্রাইন টিউমারের চিকিত্‍সা চলে তাঁর। যে কারণে প্রায় ১ বছরেরও বেশি সময় তিনি বলিউডের বাইরে ছিলেন। পরে বলিউডে কামব্যাক করেছিলেন তিনি। 'আংরেজি মিডিয়াম' ছবি করেন তিনি। যদিও ছবির প্রমোশনে হাজির ছিলেন না ইরফান। গত ৬ এপ্রিল অনলাইনে মুক্তি পায় ছবিটি। আরও পড়ুন: COVID-19 Lockdown: অত্যাবশ্যকীয় জিনিস-সহ সব পণ্যসামগ্রী বিক্রির জন্য কেন্দ্রের কাছে আর্জি Amazon, Flipkart-র 

গত ২৬ এপ্রিল মা শায়েদা বেগমকে হারান ইরফান খান। জয়পুরে থাকতেন ইরফানের মা। লকডাউনের জেরে মায়ের শেষকৃত্যেও যেতে পারেননি তিনি। ভিডিও কলিং মারফত পরিবারের সঙ্গে কথা বলেন ইরফান।