Firing at Salman Khan's Residence: সলমনের বাড়ি লক্ষ্য করে গুলি বিষ্ণোই গ্যাংয়ের, মুখ খুললেন আরবাজ
Salman Khan's Family (Photo Credit: Instagram)

মুম্বই, ১৬ এপ্রিল: সলমন খানের (Salman Khan) মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বিষয়টি নিয়ে মুখ খুললেন সলমনের ভাই আরবাজ খান। আরবাজ (Arbaaz Khan) বলেন, সেলিম খানের পরিবারকে উদ্দেশ্য করে গুলি চালানো হয়েছে। এই ঘটনায় যেমন খান পরিবারকে অবাক করে দিয়েছে, তেমনি তাঁরা অত্যন্ত বিরক্ত। গুলি চালানোর ঘটনায় কেউ কেউ নিজেদের খান পরিবারের ঘনিষ্ঠ দাবি করে, বিভিন্ন ধরনের মন্তব্য শুরু করেছেন। সেলিম খানের পরিবারের কোনও সদস্য এ বিষয়ে সংবাদমাধ্যমের কাছে কোনও মন্তব্য করেননি। পরিবারের তরফে পুলিশের সঙ্গে ক্রমাগত যোগাযোগ করা হচ্ছে। ঘটনার তদন্তে যাতে পুলিশকে সব ধরনের সাহায্য করা যায়, খান পরিবারের তরফে সেই চেষ্টাই করা হচ্ছে বলে মন্তব্য করেন আরবাজ খান।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়ি লক্ষ করে চলল গুলি, ভুজ থেকে গ্রেফতার ২ শ্যুটার, 'ভয়' দেখাতেই বিষ্ণোই গ্যাংয়ের ছক

দেখুন কী লিখলেন আরবাজ খান...

 

 

View this post on Instagram

 

সলমনের ভাই আরও বলেন, মুম্বই পুলিশের উপর তাঁদের পূর্ণ আস্থা রয়েছে। মুম্বই পুলিশ তাঁদের পরিবারকে রক্ষা করবে বলেও মত প্রকাশ করেন আরবাজ। তবে এই ঘটনার পর থেকে অসংখ্য অনুরাগী এবং শুভানুধ্যায়ী যেভাবে তাঁদের মানসিক শক্তি জুগিয়েছেন, পাশে দাঁড়িয়েছেন, তা দেখে তাঁরা আপ্লুত বলেও মন্তব্য করেন আরবাজ।