Jacqueline Fernandez: সুকেশের সঙ্গে ২১৫ কোটি আদায়? জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ইডির
Jacqueline Fernandez (Photo Credit: Instagram)

দিল্লি, ১৭ অগাস্ট:  ইডির জালে ফের জড়াল জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)  নাম। জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে ২১৫ কোটি টাকা আদায়ের অভিযোগ করা হয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে। জ্যাকলিনের বিরুদ্ধে বুধবার ইডি চার্জশিট জমা দেবে বলে খবর। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগ ছিল জ্যাকলিন ফার্নান্ডেজের। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে একযোগে জ্যাকলিন ২১৫ কোটি টাকা আদায় করেন বলে অভিযোগ।

জানা যাচ্ছে, দিল্লির (ED) এক ব্যবসায়ীর কাছে থেকে ২১৫ কোটি টাকা আদায় করেন কনম্যান সুকেশ চন্দ্রশশেখর। দিল্লির ব্যবসায়ীর কাছ থেকে অর্থ আদায়ের প্রসঙ্গেই সুকেশের সঙ্গে নাম জড়ায় জ্যাকলিনের।

আরও পড়ুন: Jill Biden Tests Covid-19 Positive: জো-র পর অসুস্থ জিল, করোনার গ্রাসে মার্কিন ফার্স্ট লেডি

জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সুকেশ চন্দ্রশেখরের যোগ নিয়ে বেশ কিছুদিন ধরে অভিযোগ উঠতে শুরু করে। সুকেশ চন্দ্রশেখর এর আগে জ্যাকলিনকে ১০ কোটির উপহার দিয়েছেন বলে খবর। ওই অভিযোগ প্রকাশ্যে আসতেই জ্যাকলিনের ৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগের অভিযোগে এর আগে একাধিকবার জ্যাকলিন ফার্নান্ডেজকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে অভিযোগ।

প্রসঙ্গত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে প্রায় ৩২টি মামলা দায়ের করেছে পুলিশ-সহ একাধিক কেন্দ্রীয় সংস্থা। যার মধ্যে সিবিআই, ইডি এবং ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট রয়েছে বলে খবর।