Charu Asopa - Rajeev Sen: রাজীবের ব্যাগ খুঁজে..., সুস্মিতা সেনের ভাইয়ের বিরুদ্ধে বিস্ফোরক স্ত্রী চারু
Rajeev Sen, Charu Asopa (Photo Credit: Instagram)

মুম্বই, ১ নভেম্বর: সুস্মিতা সেনের (Susmita Sen) ভাই রাদীব সেনের সঙ্গে চারু আসোপার বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে টেলি টাউনে। অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থায় রাজীব সেন চারু আসোপাকে (Charu Asopa) ঠকিয়েছেন। এমনই দাবি করেন, অভিনেত্রী। তিনি বলেন, তিনি যখন অন্তঃসত্ত্বা, তখন গোরেগাঁও পূর্ব থেকে প্রায়দিন ব্যান্দ্রায় জিমে যেতেন রাজীব সেন (Rajeev Sen)। সকাল ১১টা নাগাদ জিমের উদ্দেশে রওনা দিতে রাজীব। সকাল ১১টায় জিমের উদ্দেশে রওনা দিয়ে রাতে ১১টায় ফিরতেন বেশিরভাগ দিন। কোনওদিন কোনওদিন রাত ১১টার পরিবর্তে রাজীব ফিরতেন ৮টা কিংবা ৯টায়। যা নিয়ে প্রশ্ন করতেই রাজীব জানান, জিমের পর তিনি ফোনে মুম্বইয়ের রাস্তার ট্রাফিক দেখতেন। ট্রাফিক বেশি থাকলে, তিনি বাড়িতে ফেরার পরিবর্তে ব্যান্দ্রার কোনও কফি শপে যেতেন এবং সেখানেই থাকতেন বলে স্ত্রীকে জানান। স্বামীর কথায় পুরোপুরি বিশ্বাস করতেন বলে দাবি করেন চারু।

 

 

View this post on Instagram

 

এসবের মধ্যেই একদিন রাজীব সেনের ব্যাগে কিছু খুঁজে পান চারু আসোপা। তখনই তিনি বুঝতে পারেন, রাজীব তাঁকে ক্রমাগত ঠকিয়ে যাচ্ছন। এরপরই তিনি সিদ্ধান্ত নেন, রাজীবের সঙ্গে আর থাকবেন না। চারু আসোপার এমন দাবিতে কার্যত শোরগোল শুরু হয়েছে। এমনকী রাজীব সেন তাঁর গায়ে হাত তুলেছেন বলে বিস্ফোরক দাবি করেন চারু।

যদিও চারুর অভিযোগ কার্যত অস্বীকার করেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। চারু তাঁর সম্পর্কে ক্রমাগত মিথ্যে বলছেন বলে দাবি করেন রাজীব। এমনকী প্রথম বিয়ে নিয়েও মিথ্যে বলেছেন। চারুকে নিয়ে পালটা অভিযোগ করেন অভিনেত্রীর ভাই। শুধু তাই নয়, চারুর প্রথম বিয়ের কথা গোটা আসোপা পরিবার লুকিয়ে গিয়েছে বলেও অভিযোগ করেন রাজীব সেন।