Sajid Khan: যৌন হেনস্থার অভিযোগে বিগ বস থেকে সরানো হোক সাজিদ খানকে, পুলিশের দ্বারস্থ শার্লিন চোপড়া
Sajid khan, Sherlyn Chopra (Photo Credit: Instagram)

মুম্বই, ১৯ অক্টোবর:  বিগ বস ১৬-র (Bigg Boss 16) ঘর থেকে বের করে দেওয়া হোক সাজিদ খানকে (Sajid Khan)। মিটু-তে অভিযুক্ত সাজিদ খানকে যতক্ষণ না পর্যন্ত বিগ বসের ঘর থেকে বের করা হচ্ছে, ততক্ষণ এই শোয়ের সম্প্রচার বন্ধ করা হোক। এবার এমনই দাবি করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। বুধবার মুম্বইয়ের একটি থানায় হাজির হন শার্লিন চোপড়া। সেখানেই সাজিদ খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন শার্লিন। অভিনেত্রী বলেন, কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরকে এ বিষয়ে চিঠি পাঠানো হয়েছে। তা সত্ত্বেও একাধিক মহিলার যৌন হেনস্থায় অভিযুক্ত সাজিদ খানকে বসের ঘর থেকে সরানো হচ্ছে না। যতদিন না পর্যন্ত বলিউডের এই পরিচালককে রিয়ালিটি শো থেকে সরানো হচ্ছে, ততদিন বিগ বসের সম্প্রচার বন্ধ করা হোক বলে জোরগলায় দাবি জানান শার্লিন চোপড়া।

 

 

View this post on Instagram

 

সম্প্রতি দিল্লি (Delhi) মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল সাজিদ খানের বিরুদ্ধে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের কাছে চিঠি পাঠান। যৌন হেনস্থায় অভিযুক্ত সাজিদকে যাতে বিগ বসের মত জনপ্রিয় রিয়ালিটি শো থেকে সরানো হয়, তার দাবিতেই অনুরাগ ঠাকুরের কাছে আবেদন করেন স্বাতী মালিওয়াল।

সাজিদ কানকে বিগ বসের ঘর থেকে সরানোর দাবি করায় স্বাতী মালিওয়ালকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। সোমবার স্বাতী মালিওয়ালের বাড়িতে ঢুকে তাঁর গাড়ি ভাঙচুর করে দুষ্কৃতীরা। যার জেরে দিল্লি পুলিশের দ্বারস্থ হন মহিলা কমিশনের প্রধান।