Bhumi Pednekar: ভূমি পেদনেকরের নেকলাইন পোশাকে সমালোচনার ঝড়
ভূমি পেদনেকর (Picture Credits: Instagram)

নেকলাইন পোশাক (Neckline Dress) পরে নেটিজেনদের সমালোচনার মুখে পড়লেন বলিউড অভিনেত্রী ভূমি পেদনেকর (Bhumi Pednekar)। সেলিব্রিটি অভিনেত্রী হয়েও কেন বারবার সমালোচনার মুখে পড়তে হয়? সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে গোলাপি রঙের নেকলাইন পোশাক পরা ছবি শেয়ার করেন ভূমি।ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে যায় সমালোচনা। ভূমি কেন এই ধরনের পোশাক পরেছেন বলে প্রশ্ন তোলেন অনেকেই। অনেকে আবার বলতে শুরু করেন, অভিনয়ে মন দিন। নিজের শরীরকে সবার সমানে এভাবে না তুলে ধরে, কাজের দিকে নজর দিন বলেও মন্তব্য করতে শুরু করেন কেউ কেউ।

সম্প্রতি নিজের ইস্টাগ্রাম প্রোফাইল থেকে গোলাপি রঙের নেকলাইন পোশাক পরা ছবি শেয়ার করেন অভিনেত্রী ভূমি পেদনকের। ভূমির ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই সমালোচনার ঝড় বয়ে যায়। ভূমি কেন এই ধরনের পোশাক পরেছেন বলে প্রশ্ন তুলতে শুরু করন কেউ। অনেকে আবার বলতে শুরু করেন, অভিনয়ে মন দিন। নিজের শরীরকে সবার সমানে এভাবে না তুলে ধরে, কাজের দিকে নজর দিন বলেও মন্তব্য করতে শুরু করেন কেউ কেউ। আরও পড়ুন, অগ্নিগর্ভ দিল্লি নিয়ে মুখ খুললেন সৃজিত মুখোপাধ্যায়-স্বরা ভাস্কর-অনুরাগ কাশ্যপরা

 

View this post on Instagram

 

Am blushing ☺️ . . . #hello #monday #love #blushpink

A post shared by Bhumi✨ (@bhumipednekar) on

তবে এই প্রথমবার নয়, এর আগে নেকলাইন পোশাক পরে নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন প্রিয়াঙ্কা চোপড়াও। তবে শুধু নেকলাইন না, নানা পোশাকের জন্য সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে।প্রিয়াঙ্কার পর কখনও নুসরত বারুচা আবার কখনও ঊর্বশী রউতেলাও আক্রমণের মুখে পড়েন খোলামেলা পোশাক পরে।