Anurag Kashyap: তেলুগু অভিনেত্রীর করা যৌন হেনস্থার অভিযোগ 'ভিত্তিহীন' বলে দাবি করলেন অনুরাগ কাশ্যপ
অনুরাগ কাশ্যপ (Photo Credits: Instagram)

পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌন হেনস্থার (Sexual Harassment) অভিযোগ তোলেন এক তেলুগু অভিনেত্রী (Telugu Actress)। এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেন অনুরাগ কাশ্যপ। সম্প্রতি, একটি তেলুগু সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে  অভিনেত্রী অভিযোগ করেন, নিজের বাড়িতে ডেকে অনুরাগ তাঁর শ্লীলতাহানি করেন। আরও বলেন, "অনুরাগ কাশ্যপের সঙ্গে আমার ফেসবুকের মাধ্যমে আলাপ। ২০১৪-১৫ সালে তার সঙ্গে আমি প্রথম দেখা করি। সঙ্গে আমার ম্যানেজারও ছিলেন। দ্বিতীয় দিন, আমাকে ওর বাড়িতে ডেকে পাঠায় অনুরাগ। আমাকে বলেছিল, এমন পোশাক পরতে যাতে আমাকে দেখে নায়িকা মনে না হয়। আমি সালোয়ার-কামিজ পরে গিয়েছিলাম।"

অভিনেত্রী অভিযোগ তৃতীয় দিন দেখা করতে গেলে, সেখানে অনুরাগ একটি অ্যাডাল্ট ফিল্ম চালিয়ে দেয়। তিনি বলেন,"নোংরাভাবে শরীর ছুঁতে থাকে কাশ্যপ, এরপর অনুরাগ নিজের পরনের পোশাক খুলে ফেলে। আমার পোশাকও খোলার চেষ্টা করে। আমার শ্লীলতাহানি করার চেষ্টা করে। আমি বারবার বলতে থাকি, আমার পছন্দ হচ্ছে না। কিন্তু, আমার কথায় কোনও কর্ণপাত না করে ও নিজের নোংরা কাজ চালিয়ে যেতে থাকে। যখন ও বুঝতে পারে, আমাকে বাগে আনতে পারছে না, তখন সে বাধ্য হয়ে বলে, প্রস্তুত হয়ে পরের বার আসতে।" আরও পড়ুন, বিরোধিতার মধ্যেই রাজ্যসভায় ধ্বনিভোটে পাস হয়ে গেল দুটি কৃষি বিল, 'ঐতিহাসিক কালো দিন' মন্তব্য ডেরেক ও'ব্রায়েনের

এই অভিযোগ রীতিমতো ভিত্তিহীন বলে জানান অনুরাগ কাশ্যপ। তিনি বলেন, এত বছর পর, কেন এই অভিযোগ আনছেন পায়েল? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'প্রথমে আমি দুঃস্বপ্ন দেখতাম। পরে, আমি ভয় পেতাম যে এই কথা ফাঁস হলে, আমার ক্ষতি হতে পারে। আমাকে এই ঘটনার কথা মুখে আনতে মানা করা হয়েছিল। ভাই ও ম্যানেজার আমাকে জানিয়েছিল, এই ঘটনা প্রকাশ্যে এলে আমার কর্মজীবন শেষ হয়ে যাবে।' অনুরাগের দাবি, তিনি এমন কাজ না করেছেন না কোনোদিন করবেন।