Arijit Singh Birthday: রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী থেকে বলিউডের এক নম্বর গায়ক, জন্মদিনে অরিজিৎ সিংয়ের সেরা ৫ গান
Arijit Singh Birthday

মুম্বই, ২৪ এপ্রিলঃ আট থেকে আশি প্রত্যেকের কাছে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গান এক অন্য মাত্রা পেয়েছে। কেবলমাত্র সঙ্গীতপ্রেমিরাই নয় বরং প্রতিটা শ্রোতাই অরিজিৎ সিংয়ের কণ্ঠের জাদুতে বুঁদ হয়ে আছেন। এই মুহূর্তে দাঁড়িয়ে গানের জগতে সর্বাধিক চর্চিত সঙ্গীতশিল্পী হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। পার্টি সং থেকে শুরু করে রোম্যান্টিক সং, স্যাড সং সবেতে একাই একঘর অরিজিৎ। দেশে বিদেশে দাপিয়ে কনসার্ট করে বেরাচ্ছেন শিল্পী। হিন্দি প্লেব্যাকেও শীর্ষ স্থান দখল করে রয়েছেন তিনি।

শাহরুখ খান (Shah Rukh Khan), অক্ষয় কুমার (Akshay Kumar), রণবীর সিং (Ranveer Singh), রণবীর কাপুর (Rambir Kapoor) বলিউডের সকল প্রথমসারির নায়কদের গলায় কণ্ঠ দিয়েছেন অরিজিৎ (Arijit Singh) । সঙ্গীত রিয়্যালিটি শো দিয়ে নিজের যাত্রা শুরু করা মেদিনীপুর জিয়াজঞ্জের সেই অতি সাধারণ ছেলেটা আজ বলিউডে অন্যতম খ্যাতনামা শিল্পী। কিন্তু বলিউডের আরম্বরতা তাঁকে একটুও গ্রাস করতে পারেনি। আজও ঠিক তেমন সাদামাটাই রয়েছেন তিনি।

২০১৩ সালে ‘আশিকী টু’ (Aashiqui 2) ছবির গান ‘তুম হি হো’ (Tum Hi Ho) দিয়ে রাতারাতি বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছিলেন অরিজিৎ। এরপর যত সময় এগিয়েছে তাঁর গানের জাদুতে মুগ্ধ হয়েছে আসমুদ্র হিমাচল। আগামীকাল ২৫ এপ্রিল শিল্পীর জন্মদিন (Arijit Singh Birthday)। অরিজিৎ সিংয়ের ৩৫’তম জন্মদিন উপলক্ষ্যে তাঁর সেরা হিট গানের তালিকায় একবার ফিরে দেখা যাক…

তুম হি হো (Tum Hi Ho): 

ফির ভি তুমকো চাহুঙ্গা (Phit Bhi Tumko Chaahunga): 

অ্যায় দিল হ্যায় মুশকিল (Ae Dil Hai Mushkil)

মুস্কুরানে (Muskurane): 

কেশরিয়া (Kesariya):