Anurag Kashyap: বিয়ের আগে গর্ভধারণ করলে বাবা কী করবেন? অনুরাগকে প্রশ্ন মেয়ের
অনুরাগ-আলিয়া,ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২২ জুন: বিয়ের আগেই যদি তিনি গর্ভধারণ করেন,তাহলে বাবা কি মেনে নেবেন? অনুরাগ কাশ্যপকে (Anurag Kashyap) সম্প্রতি এমনই প্রশ্ন করে বসেন তাঁর বছর কুড়ির মেয়ে আলিয়া কাশ্যপ ( Aaliyah Kashyap) । মেয়ের খোলামেলা প্রশ্নের মুখে পড়ে,তার পালটা জবাবও দেন অনুরাগ।

বলিউড (Bollywood) পরিচালক বলেন, আলিয়া কি চান এমন কিছু? আলিয়া যদি বিয়ের আগে এমন কোনও সিদ্ধান্ত নিতে চান,তাহলে মেয়ের সঙ্গে তিনি রয়েছেন। মেয়ের পছন্দ, অপছন্দকে তিনি সব সময় গুরুত্ব দিয়েছেন। এবারেও তার অন্যথা হবে না। মেয়ে যে সিদ্ধান্ত নেবেন, তিনি সব সময় তাঁর সঙ্গে রয়েছেন বলে জানান অনুরাগ। মেয়ের পছন্দ অপছন্দকে তিনি সম্মান করেন। মেয়ের বন্ধুদেরও চেনেন তিনি। মেয়ের বিশেষ বন্ধু  শেন গ্রেগরকেও দেখেছেন তিনি। জীবন সম্পর্কে শেনের যে উপলব্ধি, তা ৪০ বছর বয়সে পৌঁছেও একজন মানুষের মধ্যে দেখা যায় না। আলিয়া যে শেনকে পছন্দ করেছেন, তা দেখে তিনি খুশি। সব সময় মেয়ের পাশে রয়েছেন। তাই আলিয়া যে সিদ্ধান্ত নেবেন, তা বুঝেশুনে নেবেন এবং তিনি মেয়ের সঙ্গে রয়েছেন বলে স্পষ্ট জানান অনুরাগ কাশ্যপ।

আরও পড়ুন: Nusrat Jahan: বিয়ে নিয়ে 'মিথ্যাচার' নুসরতের, লোকসভার অধ্যক্ষকে অভিযোগ বিজেপির

বলিউডের অন্যতম ফিল্ম এডিটর আরতী বাজাজ এবং অনুরাগ কাশ্যপের মেয়ে হলেন আলিয়া। অনুরাগের সঙ্গে আরতীর বিচ্ছেদ হলেও, আলিয়া যে সব সময় 'বাবার-মেয়ে' হিসেবেই পরিচিত, তা বার বার উঠে এসেছে। এমনকী, মেয়ের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে অনুরাগের। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলেও, অনুরাগের বিরুদ্ধে মডেল, অভিনেত্রী (Actor) পায়েল ঘোষ যখন যৌন হেনস্থার অভিযোগ করেন, সেই সময় পরিচালকে পাশে দাঁড়ান আরতী বাজাজ।  এমনকী, অনুরাগ কখনও এমন কিছু করতে পারেন না বলেও দাবি করেন আরতী।