Anurag Kashyap Summoned By Mumbai Police: অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগে অনুরাগ কাশ্যপকে তলব মুম্বই পুলিশের
অনুরাগ কাশ্যপ (Photo Credits: Instagram)

এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগে (Sexual assault case) চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপকে (Anurag Kashyap) বৃহস্পতিবার ভার্সোভা থানায় হাজির হওয়ার জন্য তলব করল মুম্বই পুলিশ (Mumbai Police)। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, মুম্বই পুলিশ চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপকে আগামীকাল সকাল ১১ টায় ভার্সোভা থানায় হাজির হতে বলেছে। কাশ্যপ তাঁর আইনজীবীর মাধ্যমে এক বিবৃতিতে এই অভিযোগকে ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন। আইনজীবী প্রিয়াঙ্কা খিমানী এক বিবৃতিতে বলেন, “আমার ক্লায়েন্ট অনুরাগ কাশ্যপ সম্প্রতি তাঁর বিরুদ্ধে ওঠা যৌন নিগ্রহের মিথ্যা অভিযোগের দ্বারা গভীরভাবে বেদনার্ত হয়েছেন। এই অভিযোগগুলি সম্পূর্ণ মিথ্যা, দূষিত ও অসৎ।"

গত সপ্তাহে কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা ওই অভিনেত্রী মঙ্গলবার মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেন ও অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যসভার সাংসদ রামদাস আটওয়ালে। দু'জনই মুম্বইয়ের যুগ্ম পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেন।আরও পড়ুন: Prosenjit Chatterjee Birthday Special: ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির জন্য সলমন নন, প্রথম পছন্দ ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জি!

অভিযোগকারী অভিনেত্রী এর আগে কাশ্যপকে গ্রেপ্তার করতে দেরি করা নিয়ে প্রশ্ন তুলেছিলেন এবং সতর্ক করে দিয়েছিলেন যে কোনও পদক্ষেপ না নেওয়া হলে তিনি অনশন ধর্মঘটে যাবেন।