Alka Yagnik: বিরল স্নায়ু রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক, শ্রবণশক্তি হারিয়েছেন গায়িকা
Alka Yagnik (Photo Credits: Instagram)

বিরল রোগে আক্রান্ত হয়েছেন বলিউডের খ্যাতনামা গায়িকা অলকা ইয়াগনিক। নব্বইয়ের দশকের একের পর এক আইকনিক গানে গলা দিয়েছেন যে গায়িকা সে আজ নিজের শ্রবণশক্তি শক্তিটুকু হারিয়েছেন। বিরল নিউরো রোগে আক্রান্ত হয়ে কানে শুনতে পাচ্ছেন না তিনি। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নিজের অসুখের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সঙ্গীতশিল্পী।

অলকা জানান, একদিন তিনি বিমান থেকে নামার সময়ে হঠাৎই অনুভব করেন কানে আর কিছুই শুনতে পারছেন না। এরপর তড়িঘড়ি চিকিৎসকের কাছে গেলে ধরা পড়ে তাঁর বিরল স্নায়ুর রোগটি। আচমকা শ্রবণশক্তি হারানো শিল্পীর কাছে একটা বড় ধাক্কা। যা সামলে উঠতে গায়িকার বেশ কিছুটা সময় লেগে গিয়েছে। তবে সাহস এবং শক্তি সঞ্চার করে তিনি সিদ্ধান্ত নেন নিজের ভক্ত এবং অনুরাগীদের বিষয়টি জানাবেন। নিজের সমস্যার কথা জানাতে গিয়ে অলকা তাঁর ভক্ত এবং তরুণ সহকর্মীদের উচ্চস্বরে হেডফোনে গান না শোনার জন্যে সতর্ক করেছেন।

শ্রবণশক্তি হারিয়েছেন অলকা... 

 

View this post on Instagram

 

A post shared by Alka Yagnik (@therealalkayagnik)

এই কঠিন সময়ে অনুরাগী, ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের একান্ত প্রার্থনা এবং ভালোবাসা কামনা করেছেন অলকা ইয়াগনিক। যাতে দ্রুত সুস্থ হয়ে তিনি আবার নিজের কাজে ফিরতে পারেন। সুরের জাদুতে পৌঁছে যেতে পারেন আসমুদ্র হিমাচলের কাছে।