Alia Bhatt's Baby Shower: রণবীরের আদরে, ভালবাসায় পূর্ণ আলিয়ার সাধের অনুষ্ঠান, দেখুন
Ranbir Kapoor, Alia Bhatt (Photo Credit: Instagram)

মুম্বই, ৬ অক্টোবর:  সবে সবে শেষ হল আলিয়া ভাটের (Alia Bhatt) সাধের অনুষ্ঠান।  কাপুর এবং ভাট পরিবারের সদস্যরা হাজির হন আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠানে। পরিবারের পাশাপাশি আলিয়া ভাটের কাছের বন্ধুরাও নায়িকার বিশেষ দিনের অনুষ্ঠানে হাজির হন। আলিয়া যখন সাধের অনুষ্ঠানের ছবি শেয়ার করেন, সেখানে রণবীরের সঙ্গে তাঁর ভালবাসায়পূর্ণ রূপ উঠে আসে। যা দেখে খুশি রণলিয়ার অনুরাগীরা। শুধু তাই নয়, রণবীর কাপুর (Ranbir Kapoor)এবং আলিয়া ভাটকে এই মুহূর্তে বলিউডের অন্যতম খুশি জুটি বললেও অত্যক্তি হয় না বলে মনে করছেন অনকে।

 

 

View this post on Instagram

 

মা হচ্ছেন রণবীর-ঘরণী। ফলে খুশিতে উচ্ছ্বল গোটা কাপুর পরিবার। আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠানে করিশ্মা কাপুরকে দেখা গেলেও, করিনাকে দেখা যায়নি। চলতি বছরই সাতপাকে বাঁধা পড়েন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের কয়েক মাসের মধ্যে আলিয়া অন্তঃসত্ত্বা বলে জানা যায়। এরপরই খুশিতে ফেটে পড়ে গোটা কাপুর পরিবার।

আরও পড়ুন:  Alia Bhatt's Baby Shower: আলিয়ার সাধের অনুষ্ঠান, খুশিতে উচ্ছ্বল নীতু, করিশ্মারা, দেখুন

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আলিয়া ভাট ব্রক্ষ্মাস্ত্রের প্রমোশন করেন পুরোদমে। মা হচ্ছেন, তাই বলে কাজ বন্ধ করবেন না বলে স্পষ্ট জানান নায়িকা। এমনকী, অন্তঃসত্ত্বা হওয়ারপ্রথম পর্যায়ে হলিউডে গিয়েও নিজের প্রথম বিদেশি ছবির শ্যুটিং সেরে ফেলেন অভিনেত্রী।