Alia Bhatt at Met Gala 2023: ১ লক্ষ মুক্তখচিত সাদা গাউনে মেট গালায় হাঁটলেন আলিয়া, পোশাকের ইতিহাস জানুন
Alia Bhatt at Met Gala 2023 (Photo Credits: Instagram)

Alia Bhatt at Met Gala 2023: মেট গালা মানেই ফ্যাশনের সবচেয়ে বড় রাত। তারকাদের ফ্যাশনের চমকে চোখ ধাঁধিয়ে যাওয়ার জো। সোমবার রাতে অনুষ্ঠিত হল মেট গালা ২০২৩। ভারতীয় সময় অনুযায়ী মঙ্গলবার। প্রথমবার মেট গালায় হাঁটলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। মেট গালায় নিজের অভিষেক নিয়ে বেজায় উত্তেজিত ছিলেন নায়িকা। বহু আগে থেকেই নিতে শুরু করেছিলেন সেই প্রস্তুতি। ফ্যাশনের সবচেয়ে বড় রাতে কোন পোশাকে নায়িকা নজর কাড়বেন তা নিয়ে কৌতূহলী ছিল তাঁর প্রতিটা অনুরাগী।

মেট গালা ২০২৩ এর রেড কার্পেটে হাঁটলেন আলিয়া (Alia Bhatt at Met Gala 2023)। মঙ্গলবার সকাল সকালই সেই ছবি শেয়ার করেছেন নায়িকা। নেপালি আমেরিকান ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুংয়ের তৈরি পার্লের গাউন পরে রেড কার্পেটে হেঁটেছেন গাঙ্গুবাই।

প্রথমবার মেট গালায় আলিয়া...

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

আইকনিক শ্যানেল ব্রাইডদের পোশাক দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে আলিয়া এই মুক্তখচিত গাউনটি। নায়িকা জানিয়েছেন, 'সুপারমডেল ক্লডিয়া শিফারের ১৯৯২ সালের শ্যানেল ব্রাইড লুক থেকে প্রভাবিত হয়ে এই পোশাকের সৃষ্টি। আমি এমন কিছু পরতে চেয়েছিলাম যা খাঁটি এবং ভারতে তৈরি। ১ লক্ষ মুক্ত দিয়ে এই পোশাক তৈরি করেছেন প্রবাল গুরুং। তাঁর তৈরি পোশাক পরে মেট গালায় হাঁটতে পেরে আমি গর্বিত'।