Ali Fazal on Mirzapur 3:  শেষ হল ‘মির্জাপুর ৩’-এর শুটিং, আবেগঘন বার্তা গুড্ডু ভাইয়ার
Mirzapur 3 (Photo Credit: Instagram)

মুম্বই, ৬ ডিসেম্বরঃ শেষ হল ‘মির্জাপুর ৩’-এর শুটিং (Mirzapur 3)। বিখ্যাত এই ওয়েব সিরিজের তৃতীয় সিজনের পথ চেয়ে বসে আছেন দর্শকরা। তবে অবশেষ শেষ হল মির্জাপুর-এর তৃতীয় সিজিনের শুটিং। সিরিজের শুটিং নিয়ে এতদিন ব্যস্ত ছিলেন কলাকুশলীরা। তবে সোমবার সিরিজের শুটিং শেষ হতেই মির্জাপুরের সকল কলাকুশলীদের সঙ্গে নিয়ে সেই খবর জানালেন ‘গুড্ডু ভাইয়া’। সেই সঙ্গে এই সিরিজ ঘিরে নিজের আবেগ অনুভূতি ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে (Ali Fazal on Mirzapur 3)। রাজু হয়ে অক্ষয় ফিরছেন ‘হেরা ফেরি ৩’তে! প্রকাশ্যে রিপোর্ট

সোমবার শেষ হয়েছে মির্জাপুর সিজন থ্রি-এর শুটিং (Mirzapur 3 Shooting Wraps Up)। দীর্ঘ দিন ধরে চলতে থাকা শুটিং পর্ব হঠাৎ শেষ হয়ে যাওয়ায় আবেগঘন হয়ে পড়েন আলি ফজল। লেখেন, “গোটা টিমকে অনেক অনেক ধন্যবাদ। মির্জাপুরের এই দুনিয়াটাকে এতো ভালবাস এবং কঠোর পরিশ্রম দিয়ে ভরিয়ে তোলার জন্যে। বাকি দুটো সিজনের মতই সিজন ৩ আমার কাছে অন্যরকম ছিল। আপনারা প্রত্যেকে আমাকে যেভাবে সাহায্য করেছেন তা কখনও ভোলার নয়। প্রত্যেককে আলাদা ভাবে ধন্যবাদ জানাতে না পারার জন্যে আমি দুঃখিত। আমার সহ অভিনেতারা আমায় খুব ভাল করে চেনেন। তারা জানেন আমি তাদের কতটা ভালবাসি” সব শেষ আলি ধন্যবাদ জানান ‘অ্যামাজন’ (Amazon) কে। এমন একটি সিরিজের দায়িত্ব নেওয়ার জন্যে।

 

View this post on Instagram

 

A post shared by ali fazal (@alifazal9)

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘মির্জাপুর’ (Mirzapur)। দর্শকমহল থেকে শুরু করে সমালোচক মহল সকল স্তরেই প্রশংসা পেয়েছিল এই অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ। সিরিজে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi), আলি ফজল (Ali Fazal), বিক্রান্ত মেসি (Vikrant Massey), দিব্যেন্দু শর্মা (Divyenndu Sharma), রাশিকা দুগাল (Rashika Dugal), শ্বেতা ত্রিপাঠী (Shweta Tripathi) প্রমুখরা। ২০২০ সালে মুক্তি পায় ‘মির্জাপুর’এর দ্বিতীয় সিজন (Mirzapur 2)।  পর পর দুই সিজনের দুর্দান্ত সফলতার পর এবার আসছে ‘মির্জাপুর ৩’। প্রতীক্ষায় দর্শক মহল।