Payal Ghosh's Shocking Claims: 'গম্ভীরের মিসড কল থেকে অনুরাগের ধর্ষণ', বাঙালি পায়েল ঘোষের একগুচ্ছ বিস্ফোরক দাবি
Gautam Gambhir, Payal Ghosh (Photo Credit: Instagram)

মুম্বই, ১ ডিসেম্বর: ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন মহম্মদ শামিকে নিয়ে মডেল, অভিনেত্রী পায়েল ঘোষের (Payal Ghosh)  মন্তব্য ঘিরে শোরগোল শুরু হয়। শামিকে নিয়ে পায়েলের মন্তব্যের রেশ কাটতে না কাটতেই এবার ফের বিতর্কিত দাবি করলেন এই মডেল। শুক্রবার পায়েল ঘোষ বেশ কয়েকটি ট্যুইট করেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে এই  মডেল, অভিনেত্রী দাবি করেন, গৌতম গম্ভীর (Gautam Gambhir) তাঁকে মিসড কল দিতেন। গৌতম গম্ভীর যে তাঁকে মিসড কল দিতেন, তা তিনি ইরফান পাঠানকে (Irfan Pathan) বহুবার দেখিয়েছেন। ইরফান তাঁর ফোন চেক করতেন। সেই সময় তিনি দেখতে পেতেন, গম্ভীর পায়েলকে মিসড কল দিয়েছেন। এমনকী, ইউসুফ ভাই, হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়াকেও ইরফান জানান, পায়েলের ফোনে গম্ভীরের মিসড কলের বিষয়ে। এমনই দাবি করেন পায়েল ঘোষ।

আরও পড়ুন: Irfan Pathan Payal Ghosh: ইরফান পাঠানের সঙ্গে প্রেম ছিল দাবি করে ছবি দিয়ে বিস্ফোরক পোস্ট বাঙালি অভিনেত্রীর

দেখুন ট্যুইট...

গৌতম গম্ভীরের মিসড কলের পাশাপাশি তিনি অক্ষয় কুমারের (Akshay Kumar) নামও তুলে আনেন। অক্ষয় কুমারও তাঁর পিছনে পড়ে ছিলেন বলে দাবি করেন পায়েল। গৌতম গম্ভীর, অক্ষয় কুমাররা তাঁর পিছনে পড়ে থাকলেও, তিনি ইরফান পাঠানকেই ভালবাসেন বলে দাবি করেন পায়েল।

দেখুন ট্যুইট...

অক্ষয় কুমার তাঁর পিছনে পড়ে থাকলেও, আক্কি কখনও তাঁকে অসম্মানজনক কথা বলেননি। তাঁর সঙ্গে অসম্মানজনক ব্যবহারও করেননি বলে জানান পায়েল। অক্ষয় কুমার অনেক বড় তারকা। তা সত্ত্বেও তিনি পায়েলের সঙ্গে কোনওদিন খারাপ আচরণ করেননি বলে জানান অভিনেত্রী।

দেখুন ট্যুইট...

তবে চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁকে 'ধর্ষণ' করেছেন বলে অভিযোগ করেন পায়েল ঘোষ।