Anushka Sharma: মা হওয়ার পরেও অভিনয় ছাড়বেন না বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা
অনুষ্কা শর্মা (Pic Credit: File Image)

আর মাস কয়েকের অপেক্ষা, তারপরই মা হবেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মাতৃত্বের অনুভূতি যেমন নিচ্ছেন, তেমনই উপভোগ করছেন এই দিনগুলি। প্রথম সন্তানের পৃথিবীতে আগমণের অপেক্ষায় রয়েছেন তিনি। পাশাপাশি এও জানিয়ে দেন, সন্তান, সংসার আর কর্মজীবনে ভারসাম্য রেখে কাজ করার ভাবনাচিন্তার শুরু করে দিয়েছেন তিনি।

তিনি জানান,"সেটে থাকলে আমি সবথেকে খুশি থাকি। আমি কিছুদিন পরই আবার শ্যুটিং শুরু করব প্রথম সন্তান পৃথিবীতে আসার অপেক্ষায় রয়েছি। তারপরই সন্তান, সংসার, কর্মজীবন সবটা সামলিয়ে কাজের জগতে ফিরব। শুধু তাই নয়, আমি আজীবন এভাবেই শ্যুটিং চালিয়ে যেতে চাই। একমাত্র শ্যুটিংই পারে আমায় খুশি রাখতে।" আরও পড়ুন, দু'সপ্তাহ পর কোভিশিল্ডের জরুরি ব্যবহারের অনুমোদনের জন্য আবেদন করা হবে, বলে জানালেন সিরাম ইনস্টিটিউটের সিইও আদর পুনাওয়ালা

করোনাবিধি মেনে তিনি শ্যুটিং চালিয়ে যাচ্ছেন। না কোনও ছবির নয়, সম্প্রতি তিনি বায়ো-বাবল-র এনডোর্সমেন্ট শ্যুট করছেন। শ্যুটিং ফ্লোরে ফায়ার তিনি যে খুব খুশি সে কোথাও জানান। এতদিন পর শুটিং ফ্লোরে পৌঁছে আলাদাই আনন্দ উপভোগ করছেন তিনি। শ্যুটিং ফ্লোরে সকলে তাঁর খুব খেয়াল রাখছেন। করোনা বিধি মানা হচ্ছে প্রবলভাবে। তিনি যেন কোনওভাবে আক্রান্ত না হয়ে পড়েন এবিষয়ে খেয়াল রাখছেন প্রোডাকশনের লোক থেকে সকলেই, বলে নিজেই জানান অভিনেত্রী।