Raveena Tandon: রবিনা ট্যান্ডনের সঙ্গে যা হয়েছে, তা 'সত্যিই উদ্বেগজনক', অভিনেত্রীর পাশে দাঁড়ালেন কঙ্গনা রানাউত
Kangana Ranaut, Raveena Tandon (Photo Credit: Instagram)

মুম্বই, ৩ জুন: রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) সঙ্গে প্রকাশ্য রাস্তায় যে ব্যবহার করা হয়েছে, তা সত্যিই উদ্বেগজনক। রাস্তার উপর রবিনা ট্যান্ডনকে যেভাবে হেনস্থা করা হয়েছে এবং যাঁরা করেছেন, তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা উচিত। রবিনা ট্যান্ডনের গাড়ি পথচারীকে ধাক্কা দিয়েছে, এমন অভিযোগ  অভিনেত্রীর বিরুদ্ধে উঠতেই তাঁর পাশে দাঁড়ালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে কঙ্গনা রবিবার সঙ্গে যা হয়েছে, সেই ঘটনার বিরুদ্ধে রুখে দাঁড়ান।

কঙ্গনা লেখেন, ঘটনার সময় একসঙ্গ যেভাবে রবিনা ট্যান্ডনের দিকে তেড়ে আসেন কিছু মানুষ, তা উদ্বেগের। শুধু তাই নয়, ওই সময় সংশ্লিষ্ট দলে যদি ৫-৬ জন থাকতেন, তাহলে অভিনেত্রীকে হয়ত  পেটানো হত বলেও আশঙ্কা প্রকাশ করেন কঙ্গনা। যে ব্যবহার রবিনা ট্যান্ডনের সঙ্গে করা হয়েছে তা অত্যন্ত হিংস্র এবং বিষাক্ত বলেও পালটা আক্রণ করেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন: Raveena Tandon: রবিনা ট্যান্ডন মদ্যপ ছিলেন না, মিথ্যে অভিযোগ দায়ের করা হয় অভিনেত্রীর বিরুদ্ধ, জানাল মুম্বই পুলিশ

পিটিআই সূত্রে খবর, রবিবারের ঘটনার পর মুম্বই পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের জেরে প্রকাশ্যে আসে, রবিনা ট্যান্ডনের গাড়ি কাউকে ধাক্কা দেয়নি। যদিও অভিযোগকারীর দাবি, তাঁর মা, বোন এবং ভাইজি যখন রাস্তা পার হচিছিলেন, তখন রবিনার গাড়ি ধাক্কা দেয়। তাঁর মাকে ধাক্কা দেয় অভিনেত্রীর গাড়ি। এমনকী, ঘটনার পর রবিনা গাড়ি থেকে নেমে তাঁদের পরিবারকে হেনস্থা করেন বলেও অভিযোগ করা হয়।