Bad Boy Song Released: খোলামেলা জ্যাকলিন ফার্নান্ডিজ- এর সঙ্গে ব্যাড বয় প্রভাসের খুনসুঁটি
ব্যাড বয় সঙ (Photo Credits: YouTube/Screengrab/T-Series)

মুম্বই: Realeased Bad Boy song from Sahoo:  পরিচালক সুজিতের ' সাহু' ( Sahoo) ছবির শ্যুটিং শেষে রিলিজ করছে একের পর গান। ১৯ আগস্ট রিলিজ হলো এই ছবির আরেকটি গান ' ব্যাড বয়' ( Bad boy)। মোহময়ী জ্যাকলিনের ( Jacqueline Fernandez)) সঙ্গে প্রভাসের অস্ট্রিয়ার ( Austria) তালে তাল মেলানো নাচ। এই ছবির মুখ ভূমিকায় রয়েছে প্রভাস ও শ্রদ্ধা কাপুর ( Prabash and Sharaddha Kapoor)। ছবির মূল প্রেক্ষাপট শ্যুট হয়েছে হায়দরাবাদে। স্পেশাল অ্যাকশন সিন ও গানের সূত্রে গুলি করা হয় মূলত বাইরে। ছবির প্রতিটি গানই যথেষ্ট আকর্ষণীয়। আর ব্যাকগ্রউন্ডে বিদেশী দৃশ্য সৌন্দর্য বাড়াচ্ছে বই কি।

এমনই এক সুন্দর ব্যাকগ্রউন্ডে লাস্যময়ী নাচ সাউথের হার্টথ্রব প্রভাস ও বলিউডের সেনসেশন জ্যাকলিন। ব্যাড বয় গানটি যথার্থ প্রযোজ্য, কারণ গানের দৃশ্যগুলিতে প্রভাসকে দেখা যাচ্ছে একাধিক নারীর সঙ্গে ফ্লার্ট করতে। আর তারা আবার যে সে নয়, বিদেশিনীও রয়েছে সঙ্গে। যে কারণে তাদের থেকে চোখ ফেরানো দায়। এই গানটি গেয়েছেন বাদশাহ ( Badshah)ও নীতি মোহন ( Niti Mohan)। গানে ব্যবহার হয়েছে অনেক ইলেকট্রনিক বিটস। গানটা শুনলে মনে করাবে ডিজে স্নেক ( Dj Snake) বা মার্সমেলোকে ( Marshmellow)। আরও পড়ুন, Bhool Bhulaiyaa 2 Motion Poster: বলিউডের বাঙালী ভয় 'ভুল ভুলাইয়া টু'-য়ের মুখ দেখায় চমক 

এই গানটার আগে মুক্তি পেয়েছিলো প্রভাস ও শ্রদ্ধার ' সাইকো সাইয়ান' ( Psycho Saiyaan)। আরেকটি রোমান্টিক গান ' ইন্নি সোনি' ( Enni Soni)। সব ক্লাবগুলিতে জাঁকিয়ে বাজছে এই ছবির গান। যথারীতি পাঞ্জাবি গান ছাড়া এখন বলিউড ছবি ইতি টানেননা পরিচালকরা। এবার দেখার বিষয় বাক্স অফিস কতটা টানে এই ছবির গান গুলিকে। আর অবসসই ছবি কতটা হিট হয় তও দেখার বিষয়।

দেখে নিন ভিডিও,

এই ছবিতে সহ অভিনেতা হিসেবে রয়েছেন চানকি পাণ্ডে ( Chunkey Pandey), নীল নিতিন মুকেশ ( Nil Nitin Mukhesh), জ্যাকি শ্রফ ( Jackie Shroff), মন্দিরা বেদি ( Mandira Bedi) , মহেশ মাঞ্জেরেকার ( Mahesh Manjerkar) প্রভৃতি। ৩০ অগাস্ট এই ছবি মুক্তি পাবে।